তৃণমূলের অত্যাচারে ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য, খুলে দেওয়া হল রাজ্য় দফতর

1016
তৃণমূলের অত্যাচারে ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য, খুলে দেওয়া হল রাজ্য় দফতর
তৃণমূলের অত্যাচারে ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য, খুলে দেওয়া হল রাজ্য় দফতর

তৃণমূলের অত্যাচারে ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য; খুলে দেওয়া হল রাজ্য় দফতর ও মাহেশ্বরী ভবন। কলকাতা ও সন্নিহিত বিজেপি কর্মীরা; ইতিমধ্যেই হাজির হয়েছে; রাজ্য দফতরে। টালিগঞ্জ ও সোনারপুরের বিজেপি কর্মীরাও; ইতিমধ্যেই হাজির হয়েছেন রাজ্য বিজেপি দফতরে। ভোটের ফল পরবর্তী হিংসায়; বিজেপির ৮ কর্মী মারা গেছেন বলেই অভিযোগ বিজেপির। হাজার হাজার কর্মী ঘরছাড়া; অসংখ্য বিজেপি কর্মীর বাড়ি ভাংচুর করা হয়েছে। এরই প্রতিবাদে, মমতার শপথ গ্রহণের দিনেই; দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি। বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই; রাজ্যে বিভিন্ন জায়গা থেকে এসেছে অ’শান্তির খবর।

ভোট পরবর্তী হিং’সায়; অন্তত ১২ জনের প্রা’ণহানি হয়েছে। আহতও হয়েছেন আরও অনেকে। ২১৪ আসনে জিতে, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে; বাংলায় ক্ষমতায় প্রত্যাবর্তন তৃণমূলের। আর তারপরেই জেলায় জেলায় শুরু হয়েছে; রাজনৈতিক স’ন্ত্রাস। পূর্ব বর্ধমানের জামালপুর ও কেতুগ্রামে বিজেপির হামলায়; তিনজন তৃণমূল কর্মী মারা গেছেন। কিন্তু উল্টোদিকে প্রায় ৮ জন বিজেপি কর্মী মারা গেছেন; ভোটের ফল প্রকাশ করার পর। ঘরছাড়া হাজার হাজার বিজেপি কর্মী।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন বিজেপি সাংসদ পরভেশ সাহিব সিংহ

নির্বাচনে জয়ের পর, তৃণমূল রাজ্য জুড়ে স’ন্ত্রা’স চালাচ্ছে; বলেই অভিযোগ বিজেপির। অভিযোগ, অন্তত ৮জন বিজেপি কর্মী খু’ন হয়েছেন; আহ’ত ও ঘরছাড়া বহু কর্মী। বিভিন্ন জেলায় দলীয় কার্যালয়; কর্মীর বাড়ি ভা’ঙচুর; পার্টি অফিস জ্বা’লিয়ে দেওয়ার ঘটনা হয়েছে। জেলায় জেলায় মার খাচ্ছেন; বিজেপি কর্মীরা। ঘরছাড়া বিজেপি কর্মীদের জন্য খুলে দেওয়া হল; রাজ্য অফিসের দরজা। খুলে দেওয়া হয়েছে; পাশের মাহেশ্বরী ভবনও।

আরও পড়ুনঃ মমতার শপথের দিনেই দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি

দলীয় কর্মীদের পাশে দাঁড়াতে; বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা; মঙ্গলবার ২ দিনের সফরে বাংলায় এসেছেন। আ’ক্রান্তদের পরিবারের সঙ্গে; সাক্ষাৎ করবেন তিনি। রাজনৈতিক হিং’সার প্রতিবাদে; আগামী ৫ মে বুধবার দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি। পশ্চিমবঙ্গে হিং’সার ঘটনাকে জাতীয় স্তরে প্রচারে আনতে; কোমর বাঁধছে বিজেপি। তবে ভোটের রেজাল্টের পরে; বিরোধী দলের কর্মীদের বাড়ি ছেড়ে রাজ্য অফিসে আশ্রয় নিতে হচ্ছে; এটা গোটা দেশের কাছে বাংলার জন্য খুব লজ্জার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন