‘বাংলার মেয়ে’র দলবল, রাস্তায় ফেলে মারল বিজেপি নেত্রীকে

724
'বাংলার মেয়ে'র রাজ্যে, রাস্তায় ফেলে মারধর বিজেপি নেত্রীকে
'বাংলার মেয়ে'র রাজ্যে, রাস্তায় ফেলে মারধর বিজেপি নেত্রীকে

‘বাংলার মেয়ে’র রাজ্যে; ‘বাংলার মেয়ে’র দলবল; রাস্তায় ফেলে মারধর বিজেপি নেত্রীকে। ভোটের মুখে উত্তপ্ত তপসিয়া। নির্বাচনের জন্য ভোটের স্লিপ বিলি করার সময়; এন্টালি বিধানসভা কেন্দ্রের এক মহিলা বিজেপি নেত্রীকে; রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ; তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বাধা দিতে গেলে অন্য বিজেপি কর্মীদেরও; বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ উঠেছে। অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। যদিও তৃণমূলের তরফে; এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। শুক্রবার রাতেই ঘটনাস্থলে পৌঁছয়; তপসিয়া থানার পুলিশ। ঘটনায় আহত বিজেপি কর্মীদের কয়েকজনকে; হাসপাতালে ভর্তি করতে হয়।

কলকাতায় ভোটের দিন যত এগিয়ে আসছে; ততই উত্তপ্ত হয়ে উঠছে তপসিয়া। শুক্রবার রাতে, এন্টালি বিধানসভা কেন্দ্রের; এক বিজেপির মহিলা নেত্রী ও অন্যান্য কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে; ভোটের স্লিপ বিলি করছিলেন। বিজেপি কর্মীদের অভিযোগ, তৃণমূলের কিছু কর্মীও; তখন রাস্তা দিয়ে যাচ্ছিল। আর হঠাৎই তাঁদের দেখে তেড়ে আসেন। আর বিজেপির ওই মহিলা নেত্রীকে; রাস্তায় ফেলে মারতে থাকে।

আরও পড়ুনঃ মোদীকে ‘রাজনীতির পেলে’ বলে স্বীকার করে নিলেন ফিরহাদ হাকিম

ওই মহিলা নেত্রীকে বাঁচাতে গেলে; অন্য বিজেপি কর্মীদেরও মারধর করা হয়। এই ঘটনায় তীব্র উত্তেজনা সৃষ্টি হয়; গোটা এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয়; তপসিয়া থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশের সামনে ক্ষোভে ফেটে পড়েন; বিজেপির কর্মী সমর্থকরা। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুনঃ মমতার প্রিয় কেষ্টর স্বনামে বেনামে গোপন সম্পত্তি, আয়কর দফতরের নোটিশ

এই ঘটনার সঙ্গে তৃণমূলের কেউ জড়িত নয় বলেই; জানিয়েছেন তৃণমূলের এন্টালির প্রার্থী স্বর্ণকমল সাহা। তাঁর দাবি, বিজেপির কর্মী-সমর্থকরা; তপসিয়া এলাকায় স্লিপ বিলি করার সময় বেছে বেছে; তৃণমূলের লোকজনকে তা দিতে চায়। তৃণমূলের কর্মী সমর্থকরা তা নিতে অস্বীকার করলে; মারধর শুরু করে বিজেপির কর্মীরা। এ নিয়ে থানায় অভিযোগও; দায়ের করা হয়েছে। অভিযোগ পাল্টা অভিযোগে; উত্তাল এন্টালির তপসিয়া এলাকা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন