অর্ধেক খোলা প্যান্ট, মাঠ থেকে উদ্ধার বিজেপি কর্মীর ক্ষ’তবিক্ষত দেহ

1285
অর্ধেক খোলা প্যান্ট, মাঠ থেকে উদ্ধার বিজেপি কর্মীর ক্ষ'তবিক্ষত দেহ
অর্ধেক খোলা প্যান্ট, মাঠ থেকে উদ্ধার বিজেপি কর্মীর ক্ষ'তবিক্ষত দেহ

অর্ধেক খোলা প্যান্ট, মাঠ থেকে উদ্ধার; বিজেপি কর্মীর ক্ষ’তবিক্ষত দেহ। ফের এক বিজেপি কর্মীর রহস্যমৃত্যু। ভোট আবহে ফের; বিজেপি কর্মীর দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের খেজুরিতে। মৃত যুবকের নাম শম্ভু বারুই (৩৫)। এই বিজেপি কর্মীর দেহ উদ্ধারের ঘটনায়, চাঞ্চল্য ছড়াল; পূর্ব মেদিনীপুরের খেজুরির ভূপতিনগরে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দু’ষ্কৃতীরাই; খুন করেছে ওই যুবককে। তবে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বিশাল পুলিশ বাহিনী রয়েছে ঘটনাস্থলে।

স্থানীয় সূত্রে জানা গিয়েেছে; শম্ভু খেজুরির ভূপতিনগর এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার সকালে খেজুরির গড়বাড়ি মন্ডলের নাজিরবাজার এলাকায়; রাস্তার পাশে খেতের মধ্যে তাঁর র’ক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকালেই; শম্ভুর কয়েকজন বন্ধু তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। তারপর থেকেই তাঁর কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

আরও পড়ুনঃ “তৃণমূলকে নিশ্চিহ্ন করে দেব”, বিজেপিতে যোগ দিয়েই হুঙ্কার ঘাসফুল বিধায়কের

বৃহস্পতিবার সকালে ভূপতিনগরের গড়বাড়ি এলাকায় রেল লাইনের ধারে; তাঁর দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। দেহ উদ্ধার করতে; ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে তাঁদের ঘিরে; বিক্ষোভ দেখান স্থানীয়রা। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানান গ্রামবাসীরা। মৃতের পরিবারে সদস্যদের অভিযোগ; তৃণমূল আশ্রিত দু’ষ্কৃতীরাই; এই খু’ন করেছে। প্রমাণ লোপাটের জন্য; দেহ ফেলে দেওয়া হয়েছে মাঠে।

আরও পড়ুনঃ মাদ্রাসার ছেলে-মেয়েদের, বুথ এজেন্ট রাখার নির্দেশ মমতার

তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছে; “এর পিছনে তৃণমূলের কোন সম্পর্ক নেই। পাড়ার পুজোকে কেন্দ্র করে; কয়েকজনের সঙ্গে সমস্যা তৈরি হয়েছিল শম্ভুর। সেটাই কারণ হতে পারে”। খুনের পিছনে সেই কারণ রয়েছে কিনা; তা খতিয়ে দেখছে পুলিশ। কোন বন্ধুরা বাড়ি থেকে তাঁকে ডেকে নিয়ে গিয়েছিল; তারপর ঠিক কী ঘটেছিল; তা তদন্ত করে দেখছে পুলিশ। বিজেপির তরফ থেকে; তৃণমূলের দিকেই আঙুল তোলা হয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন