বুদ্ধ থেকে সৌরভ, মমতার শপথগ্রহণে কারা আমন্ত্রিত হলেন

453
বুদ্ধ থেকে সৌরভ, মমতার শপথগ্রহণে কারা আমন্ত্রিত হলেন
বুদ্ধ থেকে সৌরভ, মমতার শপথগ্রহণে কারা আমন্ত্রিত হলেন

বুদ্ধ থেকে সৌরভ, মমতার শপথগ্রহণে কাদের আমন্ত্রণ জানাল দেখুন। এই নিয়ে টানা তৃতীয়বারের জন্য; বাংলার মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসতে চলেছেন; তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৫ মে বুধবার সকাল পৌনে ১১টায়; রাজভবনে শপথগ্রহণ করবেন তিনি। রাজ্যের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে; খুব ছোট করে করা হচ্ছে মমতার শপথগ্রহণের অনুষ্ঠান। তবে আমন্ত্রিতদের তালিকায় রয়েছে; একাধিক চমক। অনুষ্ঠানে ডাক পেয়েছেন, বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় ও রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। আর কে কে আমন্ত্রিত হলেন; দেখে নিন একনজরে।

আরও পড়ুনঃ মমতার শপথের দিনেই দেশজুড়ে ধর্নায় বসবে বিজেপি

জানা গেছে, মমতার শপথগ্রহণে আমন্ত্রণ জানানো হয়েছে; প্রাক্তন বিরোধী দলনেতা আবদুল মান্নান; কংগ্রেস নেতা প্রদীপ ভট্টাচার্য; প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী; বিজেপি বিধায়ক মনোজ টিগ্গা; বিজেপি সাংসদ তথা রাজ্য সভাপতি দিলীপ ঘোষ; রাজ্য বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসুকেও।

আরও পড়ুনঃ ভোটের ফলের পর হিংসা, তিন তৃণমূল কর্মী খুন

করোনা আবহে খুব ছোট করা হয়েছে; আমন্ত্রিতদের তালিকা। শপথগ্রহণের অনুষ্ঠানে তৃণমূলের তরফে হাজির থাকতে পারেন; বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়; বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়। তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সি; সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ভোটকুশলী প্রশান্ত কিশোর। তারকা সাংসদ দেব এবং শতাব্দী রায়কেও আমন্ত্রণ জানানো হয়েছে বলেই জানা গেছে।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিলেন বিজেপি সাংসদ পরভেশ সাহিব সিংহ

তবে এবার কেন্দ্রের কোন নেতা বা অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রী; বা নেতা-নেত্রীদের আমন্ত্রণ জানানো হয়নি। দেশের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই; এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে জানিয়েছেন; করোনা আবহ কাটলে; ব্রিগেডে বড় অনুষ্ঠান ও জনসভা করবে তৃণমূল। সেখানেই আমন্ত্রণ জানানো হবে; কেন্দ্রীয় ও অন্যান্য রাজ্যের নেতাদের। আগামী ৬ তারিখ শপথ নেবেন; বাকি বিধায়করা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন