আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে, হামলার মুখে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীই

718
আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে, হামলার মুখে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীই
আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে, হামলার মুখে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীই

আক্রান্ত কর্মীদের দেখতে গিয়ে; হামলার মুখে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীই। পশ্চিম মেদিনীপুরের পাঁচকুড়িতে; বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি ভাঙচুরের অভিযোগ। কেন্দ্রীয় মন্ত্রী ভি মুরলীধরনের গাড়িতে; ভাঙচুর করা হয় বলে অভিযোগ। অভিযোগ তৃণমূলের ‘লুঙ্গি বাহিনী’ এই হামলা চালিয়েছে। মন্ত্রীর কনভয় লক্ষ্য করে; ইঁটবৃষ্টি হয় বলে অভিযোগ। বিজেপি নেতা রাহুল সিন্হার উপরও; হামলার অভিযোগ। এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে; হামলার অভিযোগ করেছে বিজেপি। হামলায় কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি ভাঙচুর হয়; আঘাত লেগেছে মন্ত্রীর দাবি বিজেপির। সব অভিযোগ অস্বীকার তৃণমূলের।

আরও পড়ুনঃ “তৃণমূল থেকে বেনোজল এনে, চোখের সামনে বিজেপির কবর খোঁড়া হল”

রাজ্যে হিং’সা কবলিত এলাকা দেখতে এসে; আক্রান্ত কেন্দ্রীয় প্রতিমন্ত্রী ভি মুরলীধরন। কাঠ, আধলা ইট, বাঁশের আঘাতে; তাঁর গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। উ’ন্মত্ত জনতার হাতে থেকে; কোনওরকমে পালিয়ে বাঁচেন কেন্দ্রীয় মন্ত্রী। মুরলীধরন এই ঘটনায়; তৃণমূলকে আক্রমণ করেছেন। ওই ঘটনায় এখনও পর্যন্ত; ৪ জনকে গ্রেফতার করেছে মেদিনীপুর পুলিশ।

আরও পড়ুনঃ ‘ভাইজানের সঙ্গে ভোটের জোট ঐতিহাসিক ভুল’, বি’স্ফোরক অশোক ভট্টাচার্য

পশ্চিম মেদিনীপুর শহর লাগোয়া, পাঁচকুড়ি অঞ্চলে; বিজেপির দলীয় কর্মীদের ওপর তৃণমূলের হামলার অভিযোগ উঠেছিল। পরিস্থিতি খতিয়ে দেখতে গেলে, কেন্দ্রীয় মন্ত্রীর নেতৃত্বে বিজেপির এই প্রতিনিধি দলও; তৃণমূলের লুঙ্গি বাহিনীর হামলার মুখে পড়ে বলে বিজেপির অভিযোগ। তৃণমূল এই অভিযোগ; অস্বীকার করেছে। পশ্চিম মেদিনীপুরের তৃণমূল জেলা সভাপতি অজিত মাইতি বলেছেন; “ঘটনার সঙ্গে তৃণমূল জড়িত নয়”। তিনি বিজেপির বিরুদ্ধে; প্ররোচনা তৈরি ও নাটক করার অভিযোগ করেছেন।

আরও পড়ুনঃ “হিন্দুরা একটু বুঝুক”, এবার শুভেন্দুর অডিও ফাঁস সেই প্রলয়ের সঙ্গে

বুধবার রাজ্যে আসেন; কেন্দ্রীয় মন্ত্রী মুরলীধরন। বৃহস্পতিবার তিনি সবং ও পিংলায়; ভোট পরবর্তি হিং’সায় আক্রান্তদের পরিবারের সঙ্গে দেখা করতে যান। পশ্চিম মেদিনীপুর সদর ব্লকের পাঁচকুড়িতে এলে; তাঁর কনভয়ে আক্রমণ চালায় একদল লোক। লাঠি, কাঠ, ইট নিয়ে হামলা চালায়। কেন্দ্রীয় মন্ত্রীর কনভয়ে ছিলেন; রাজ্য বিজেপি নেতা রাহুল সিনহা।তাঁর উপরেও হামলা হয় বলে; অভিযোগ বিজেপির। কোনওক্রমে সেখান থেকে পালান কেন্দ্রীয় মন্ত্রী। বিজেপির অভিযোগ; সবকিছু হয় পুলিশের সামনেই। এলাকার তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপির ক্ষুব্ধ সমর্থকরাই; ওই হামলা করেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন