‘হেলিকপ্টারে না এসে বাই রোড এলে শুভেন্দুর ডেডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিতাম’

2569
'হেলিকপ্টারে না এসে বাই রোড এলে শুভেন্দুর ডেডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিতাম'
'হেলিকপ্টারে না এসে বাই রোড এলে শুভেন্দুর ডেডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিতাম'

শুভেন্দু অধিকারীকে খুনের হুমকি দিলেন; হামিদুল রহমান। ‘হেলিকপ্টারে না এসে বাই রোড এলে; শুভেন্দুর ডেডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিতাম’; এমনই শাসানি দিলেন তৃণমূল নেতা হামিদুল রহমান। প্রচার সভায় উত্তর দিনাজপুরের চোপড়ার তৃণমূল প্রার্থী বললেন; “ও বেইমান, দিদির সাথে গদ্দারি করেছে; ও যদি হেলিকপ্টারে না এসে চোপড়ায় বাই রোড আসতো তাহলে চোপড়ার মানুষ; ওর ডেডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিত”। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে; এমনই বিতর্কিত মন্তব্য করলেন চোপড়ার বিদায়ী বিধায়ক তথা এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী হামিদুল রহমান।

রবিবার বিকেলে চোপড়ার দাসপাড়া ফুটবল গ্রাউন্ড ময়দানে; বিজেপির নির্বাচনী জনসভায় যোগ দেন; বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ দফতরের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরী। তাঁরা হেলিকপ্টারে মাঠে নেমেই; জনসভায় যোগ দেন। দলীয় কর্মীদের দিয়ে শুভেন্দু অধিকারীর জনসভাস্থলের অদূরেই; কালো পতাকা ও ঝাঁটা দেখিয়ে “শুভেন্দু গো ব্যাক” স্লোগান তুলে; বিক্ষোভও দেখান তৃণমূল নেতা হামিদুল রহমান। বিক্ষোভ দেখানোর সময়েই; এই বিতর্কিত মন্তব্য করলেন তৃণমূল নেতা।

আরও পড়ুনঃ মানুষকে উস্কানি দিচ্ছেন, গৃহবন্দি করা হোক মমতাকে, দাবি দিলীপের

হামিদুল রহমানের দাবি, “চোপড়ার মা বোনেরা ঝাঁটা-লাঠি নিয়ে; তাড়া করত বিজেপি নেতা শুভেন্দুকে; কিন্তু শুভেন্দুর কপাল ভালো সেন্ট্রাল ফোর্সের ঘেরাটোপে থেকে; হেলিকপ্টারে এসে মাঠে নেমে জনসভা করে; আবার হেলিকপ্টারে চেপে ফিরে চলে গিয়েছেন। শুভেন্দু অধিকারী বেইমান। উনি যদি হেলিকপ্টারে না এসে; বাই রোড আসতেন; চোপড়ার মানুষ তাঁর ডেডবডি পাঠাতেন নন্দীগ্রামে”। “চোপড়ার মহিলারা তৈরিই ছিলেন লাঠি ঝাঁটা নিয়ে”; এমনটাই মন্তব্য করেন এই তৃণমূল নেতা।

বিতর্কিত এই মন্তব্য ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে; উত্তর দিনাজপুর জেলার রাজনৈতিক মহলে। জেলা ছাড়িয়ে শোরগোল পরে গেছে; রাজ্য রাজনীতি-তেও। স্থানীয় বিজেপি নেতা সুরজিৎ মন্ডল পাল্টা জানিয়েছেন; “সবচেয়ে বড় মীরজাফর যে হামিদুল রহমান; সেটা চোপড়ার মানুষ জানে। নিজে কতবার দল বদল করেছে; ও নিজেও জানে না”। সবমিলিয়ে ভোটের আগেই উত্তপ্ত চোপড়া।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন