“আমাকে খু’নের ষ’ড়যন্ত্র করা হতে পারে”, ভোটপ্রচারে দাবী মমতার

440
"আমাকে খুনের ষড়যন্ত্র করা হতে পারে", ভোটপ্রচারে দাবী মমতার

“আমাকে খু’নের ষ’ড়যন্ত্র করা হতে পারে”; ভোটপ্রচারে দাবী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির সমালোচনা করার জন্য; খু’নের ষ’ড়যন্ত্র করা হতে পারে। এবার এমন বি’স্ফোরক অভিযোগই করলেন; তৃণমূল নেত্রী মমতা। পাশাপাশি বললেন খু’নের ষ’ড়যন্ত্র হলেও; কিছু এসে যায় না তাঁর। তৃণমূল নেত্রীর এ হেন অভিযোগে; রাজ্য রাজনীতি নতুন করে সরগরম। মমতা এদিন বলেন; “স্বরাষ্ট্রমন্ত্রী দেশের কাজ ছেড়ে; হিং’সা ছড়ানোর চ’ক্রান্ত করে চলেছেন”। মেমারির জনসভা থেকে সরাসরি অমিত শাহকে; আ’ক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে দু্র্নী’তির অভিযোগ তুললেন। আ’শঙ্কাপ্রকাশ করে মমতা বললেন; “বিরোধিতা করছি। আমাকে খু’নের পরিকল্পনা করা হতে পারে”।

শুক্রবার বর্ধমানের মেমারিতে জনসভা করেন; তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে অমিত শাহকে; চাঁচাছোলা ভাষায় এদিন আ’ক্রমণ করেন তিনি। মমতা অভিযোগ করেন; কিছু পুলিশকে কিনে নিয়েছে বিজেপি। তিনি আরও বলেন; “হোম মিনিস্টার দেশের কাজ না করে; কোথায় কীভাবে কার উপর হা’মলা করা যায়; কীভাবে পুলিশকে দিয়ে মানুষকে ভ’য় দেখানো যায়। সেসব চ’ক্রান্ত করে বেড়াচ্ছেন”।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর সিকিউরিটি-তে হাত, মমতার নিরাপত্তা আধিকারিককে সরিয়ে দিল কমিশন

মমতা আরও বলেন; “মোদীকে বলব, স্বরাষ্ট্রমন্ত্রী দা’ঙ্গা লাগাচ্ছেন; ওকে কন্ট্রোল করুন”। তিনি প্রশ্ন তোলেন, অমিত শাহ কোথা থেকে এত টাকা পাচ্ছেন? কেন এভাবে টাকা দিয়ে; সকলকে কিনে নেওয়ার চেষ্টা করছেন? বিজেপিকে তো’লাবাজ বলে; কটাক্ষও করেন তিনি। এরপর তিনি বলেন; এভাবে চিরদিন চলবে না। এরপরেই মমতা বলেন; “আমি এসব বলছি বলে; আমাকে খু’নের চ’ক্রান্ত করতে পারে। কিন্তু আমি কিছুতে ভয় পাই না। যতদিন বাঁচব, বলবই। বাঁচলে বাঘের বাচ্চার মতোই বাঁচব”।

আরও পড়ুনঃ মমতার ডাক ‘খেলা হবে’, নন্দীগ্রামে আক্রান্ত রবীন মান্নার লড়াই শেষ

বিজেপি অবশ্য এই বিষয়টি; অন্য ভাবে দেখছে। বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেছেন; “স’ন্ত্রাস এবং সহানুভূতির রাজনীতি করছেন উনি”। শমীক ভট্টাচার্যের মতে; “আসলে অমিত শাহের চোখে; তৃণমূল কংগ্রেস পরাজয়ের ব্যবধান দেখছে। এই কারণেই অমিত শাহকে; আ’ক্রমণ করা হচ্ছে”। সবমিলিয়ে বাংলায় চতুর্থ দফা ভোটের ঠিক আগেই ফের; অমিত শাহ বনাম মমতা বন্দ্যোপাধ্যায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন