দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, অভিযোগ বিজেপির কর্মীদের বিরুদ্ধে

864
দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, অভিযোগ বিজেপির কর্মীদের বিরুদ্ধে
দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, অভিযোগ বিজেপির কর্মীদের বিরুদ্ধে

কোচবিহারের দিনহাটায় আক্রান্ত হলেন; প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। অভিযোগ বিজেপির কর্মীদের বিরুদ্ধে। রাজ্যে ভোট-পরবর্তী হিং’সা; বৃহস্পতিবারও অব্যাহত রয়েছে। এবার দিনহাটায় আক্রান্ত হলেন; প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। মারধরের অভিযোগ উঠল; বিজেপির বিরুদ্ধে। হাত ভেঙে যায়; উদয়ন গুহর। তাঁর বুকে ও পিঠেও চোট লেগেছে। মারধরের জেরে উদয়ন গুহর; এক নিরাপত্তা রক্ষীরও মাথা ফেটে যায়। উত্তেজনা ছড়িয়েছে; দিনহাটা জুড়ে।

ভোট শেষ হয়ে; ফলাফলও বেরিয়ে গিয়েছে। কিন্তু রাজ্যে ভোট পরবর্তী হিং’সা চলছেই। এবার দিনহাটায় আক্রান্ত; প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। মারধরের অভিযোগ উঠল; বিজেপি আশ্রিত দু’ষ্কৃতীদের বিরুদ্ধে। মারধরে হাত ভেঙে গিয়েছে; উদয়ন গুহর। তাঁকে বাঁচাতে গেলে আক্রান্ত হন; তাঁর নিরাপত্তা রক্ষীও। তাঁর মাথা ফেটে গিয়েছে; বলেই সূত্রের খবর। সব অভিযোগ অস্বীকার করেছে; বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুনঃ একশোরও বেশি মহিলা আক্রান্ত ভোট পরবর্তী বাংলায়, আসছে মহিলা কমিশন

জানা গেছে, বৃহস্পতিবার সকালে দিনহাটার ৪ নং ওয়ার্ডের; বয়েজ ক্লাবের সামনে তিনি গিয়েছিলেন। সেখানেই উদয়ন গুহর উপর; হামলা চালানো হয়। ভাঙা হয় তাঁর গাড়িও। গুরুতর আহত অবস্থায় তাঁকে; দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে তিনি ভর্তি রয়েছেন হাসপাতালে। ঘটনাস্থলে গিয়ে তৃণমূল জেলা সভাপতি পার্থপ্রতিম রায় বলেন; “উদয়ন গুহকে টার্গেট করেছে বিজেপি। কার মদতে এসব হচ্ছে; তার তদন্ত করা হোক। এর আগেও তাঁকে আক্রান্ত হতে হয়েছিল। তাঁকে মেরে ফেলার চক্রান্ত করে; জঙ্গলরাজ করতে চাইছে বিজেপি”।

আরও পড়ুনঃ ভোটের ফল পরবর্তী হিং’সা, উত্তর না পাওয়ায় রাজ্যকে কড়া চিঠি কেন্দ্রের

যদিও এই হামলার ঘটনায়, নিজেদের জড়িত থাকার অভিযোগ; অস্বীকার করেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, এই ঘটনার সঙ্গে; বিজেপি কোনওভাবেই জড়িত নয়। তৃণমূলে নিজেদের গো’ষ্ঠীদ্ব’ন্দ্বের ফলেই; এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন; “বাংলা-তেই একমাত্র ভোট পরবর্তী হিং’সা হয়। যারা তৃণমূলকে ভোট দিয়েছেন; তারাও আক্রান্ত। তৃণমূলের গোষ্ঠীদ্ব’ন্দ্ব; চরম আকার ধারণ করেছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন