“আমরা বাংলা জয় করছি, মমতা জিতে গেছে নন্দীগ্রামে”, ঘোষণা করলেন ডেরেক

445
আমরা বাংলা জয় করছি, মমতা জিতে গেছে নন্দীগ্রামে, ঘোষণা করলেন ডেরেক
আমরা বাংলা জয় করছি, মমতা জিতে গেছে নন্দীগ্রামে, ঘোষণা করলেন ডেরেক

আমরা বাংলা জয় করছি, মমতা জিতে গেছে নন্দীগ্রামে; ঘোষণা করে দিলেন ডেরেক। তৃণমূল মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন; এদিন এক টুইট করেন। সেখানে তিনি লিখেছেন; “আমরা বাংলা জয় করছি। আমরা নন্দীগ্রামে ইতিমধ্যেই জিতে গেছি”। এখানেই শেষ নয়। আসানসোলের সাংসদ ও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র নাম না করে; এদিন কটাক্ষ করেছেন ডেরেক। ওই একই টুইটে এই প্রসঙ্গে তিনি লিখেছেন; যে কেন্দ্রীয় মন্ত্রী এখানে প্রার্থী হয়েছেন; তিনি হারবেন”। “মমতার সঙ্গে হারার ভয়ে তাঁর দলের নেতারাও; ভুলভাল বকছেন”; জানিয়েছে বিজেপি।

আসলে অমিত শাহের ঘোষণার; পাল্টা দিচ্ছেন ডেরেক। অমিত শাহ প্রতি দফার ভোটের পরেই; বাংলায় বিজেপি কত আসন পাবে; সেই ভবিষ্যৎবানী করেছেন। তৃতীয় দফার ভোটের পর শাহ, ঘোষণা করেছেন; বাংলায় এখন পর্যন্ত হওয়া ৯১ আসনের মধ্যে; ৬৫ থেকে ৬৮ তই পাবে বিজেপি। সেই সঙ্গে নন্দীগ্রামে মমতা হারছেন; বলেও ঘোষণা করেছেন শাহ। এবার তারই পাল্টা দিলেন ডেরেক; মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুনঃ হিন্দু মুসলমানের পর কেন্দ্রীয় বাহিনী, মমতা বন্দ্যোপাধ্যায়কে দ্বিতীয় নোটিস কমিশনের

ডেরেকের ঘোষণা

শনিবারই ভোট রয়েছে টালিগঞ্জে। ওই কেন্দ্রে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়, আর বিপক্ষে প্রতিদ্বন্দ্বী; তৃণমূলের হেভিওয়েট প্রার্থী রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। সেই হাইভোল্টেজ লড়াইকে সামনে রেখেই; তৃণমূল মুখপত্রের এদিনের টুইট, রাজনৈতিক চর্চায় অন্য মাত্রা যোগ করেছে বলে মনে করছেন অনেকেই। শাসকদলের তরফে সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়; ইতিমধ্যেই দাবি করেছেন রাজ্যে প্রথম তিন দফার ৯১ টি আসনের মধ্যে; ৯০ টিতেই জয়লাভ করছে তৃণমূল।

আরও পড়ুনঃ মমতাকে টাকা তুলে দিতে পারিনি, সরানো হয়েছিল মন্ত্রিত্ব থেকে, বি’স্ফোরক রাজীব

অন্যদিকে এবারের নির্বাচনের ‘হটস্পট’ কেন্দ্র নন্দীগ্রামে; জয়ের ব্যাপারে আত্মপ্রত্যয়ী বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বরা একাধিকবার বিভিন্ন জনসভা থেকে তাঁরা দাবি করে এসেছেন; ‘নন্দীগ্রামে বিজেপির জয় নিশ্চিত’। তবে এদিন সেই প্রসঙ্গে তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন টুইট করে দাবি করেছেন; “আমরা বাংলা জয় করছি; আমরা নন্দীগ্রামে ইতিমধ্যেই জিতে গেছি”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন