বেছে বেছে হিন্দুদের দোকান ভাঙছে, নিজের দোকান ক্ষতিগ্রস্ত হওয়ার পর ক্ষোভ উগরে দিলেন তৃণমূল নেত্রী

2123
বেছে বেছে হিন্দুদের দোকান ভাঙছে, নিজের দোকান ক্ষতিগ্রস্ত হওয়ার পর ক্ষোভ উগরে দিলেন তৃণমূল কর্মী
বেছে বেছে হিন্দুদের দোকান ভাঙছে, নিজের দোকান ক্ষতিগ্রস্ত হওয়ার পর ক্ষোভ উগরে দিলেন তৃণমূল কর্মী

প্রথমে খুব ভালো লাগছিল। তারপর খেয়াল হল, বিজেপি নয়; বেছে বেছে হিন্দুদের দোকান ভাঙা হচ্ছে। বেছে বেছে হিন্দুদের দোকান ভাঙছে; নিজের দোকান ক্ষতিগ্রস্ত হওয়ার পর; ক্ষোভ উগরে দিলেন এক তৃণমূল নেত্রী। তৃণমূলের লুঙ্গি বাহিনী ছাড়ল না; তৃণমূলের মহিলা কর্মীর দোকানও। ক্ষোভে মুখ খুলেছেন; উত্তর দিনাজপুরের চোপড়ার তৃণমূল কর্মী মিনা সাহা। ক্ষোভ উগরে দিয়েছেন; চোপড়ার এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী ও বিধায়ক হামিদুল রহমান এর প্রতি। ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও শেয়ার করে; অভিযোগ করেছে বিজেপি নেতারা।

ওই মহিলা তৃণমূল কর্মী মিনা সাহা ভিডিওতে পরিষ্কার বলছেন; “আমি তৃণমূল করি, এলাকার সবাই জানে; আমি তৃণমূলের লোক। কিন্তু তা সত্বেও আমারই দোকানে; ভাঙচুর চালালো তৃণমূলের কর্মীরা”। ওই মহিলা আরও বলেন; “পাশে বিজেপি সমর্থকের দোকান ছিল; সেটাকে ছেড়ে দিয়ে আমার দোকানে ভাঙচুর চালানো হয়”। ওই মহিলা তৃণমূল নেত্রী আরও বলেন; “বেছে বেছে হিন্দুদের দোকানে; ভাঙচুর চালানো হচ্ছে”।

আরও পড়ুনঃ কেন্দ্রীয় বাহিনী যেতেই, বাংলায় রাজনৈতিক স’ন্ত্রাস শুরু, বাড়ছে মৃত্যুর সংখ্যা

এরপরেই তিনি নিজের ক্ষোভ উগরে দেন; উত্তর দিনাজপুরের চোপড়ার এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী ও বিধায়ক হামিদুল রহমান এর প্রতি। এর আগেও শুভেন্দুকে হ’ত্যা করার কথা বলে; বিতর্কে জড়িয়েছেন এই হামিদুল রহমান। “ও বেইমান, দিদির সাথে গদ্দারি করেছে; ও যদি হেলিকপ্টারে না এসে; চোপড়ায় বাই রোড আসতো তাহলে চোপড়ার মানুষ; ওর ডে’ডবডিটা নন্দীগ্রামে পাঠিয়ে দিত”; বিজেপি নেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে এমনই বিতর্কিত মন্তব্য করেছিলেন চোপড়ার তৃণমূল কংগ্রেস প্রার্থী হামিদুল রহমান।

আরও পড়ুনঃ ‘দলবদলু গদ্দার’দের ঘরে ডাকাই কি কাল হলো, তদন্তে আরএসএস

তৃণমূল নেত্রী মিনা সাহা; তৃণমূলের কাছ থেকেই; নিজের দোকান ভাঙার জন্য ক্ষতিপূরণও চেয়েছেন। তৃণমূল কর্মী বলে দাবি করা ওই মহিলা; ভিডিও-তে নিজেকে মিনা সাহা বলে পরিচয় দিয়েছেন। মহিলা জানিয়েছেন যে, তৃণমূল নেতা হামিদুল তাঁর ফলের দোকানে; ভাঙচুর করেছেন। তিনি ক্ষতিপূরণ বাবদ ৩০ হাজার টাকারও দাবি করেছেন। তৃণমূলের লুঙ্গি বাহিনীর আসল উদ্দেশ্য প্রকাশে এল; ভিডিও শেয়ার করে দাবি বিজেপির। এই নিয়ে কোন মন্তব্য করেনি তৃণমূলের; জেলা নেতারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন