“নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব, ফাঁকা আওয়াজ দিচ্ছে বিজেপি”, ঘোষণা মমতার

493
"নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব, ফাঁকা আওয়াজ দিচ্ছে বিজেপি", ঘোষণা মমতার

“নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব; ফাঁকা আওয়াজ দিচ্ছে বিজেপি”; শুক্রবার উত্তরবঙ্গে ঘোষণা মমতার। কোচবিহারের দিনহাটার সভা থেকে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বললেন; “নন্দীগ্রাম থেকে দাঁড়িয়েছি; নন্দীগ্রাম থেকেই জিতব”। দ্বিতীয় দফার ভোটের পরের দিনই; জনসভায় আত্মবিশ্বাসের সঙ্গে এ কথা বললেন তৃণমূল নেত্রী। সেই সঙ্গে অন্য কোনও কেন্দ্র থেকে লড়াই করার জল্পনাও; একেবারে উড়িয়ে দিলেন তিনি। এদিন মমতা বললেন; “আর কোথাও দাঁড়াব না”। শুক্রবার উত্তরবঙ্গে; একাধিক কর্মসূচি রয়েছে মমতার। বেলা ১২টায় কোচবিহারের দিনহাটায় সভার পর; বেলা ১ টা নাগাদ নাটাবাড়ি ও তুফানগঞ্জে সভা করেন তিনি। দুপুর দেড়টার পরে; আলিপুরদুয়ারে সভা রয়েছে তৃণমূলনেত্রীর।

দিনহাটার জনসভায় এদিন মমতা বলেছেন; “নন্দীগ্রামে আমি ভালোভাবেই জিতব। আমি একা জিতলেই হবে না। বাকি তৃণমূল প্রার্থীদেরও; জেতাতে হবে। ফাঁকা আওয়াজ দিচ্ছে বিজেপি। প্রথম দু-দফায় তৃণমূলের পক্ষে; খুব ভালো ভোট হয়েছে। তৃণমূলের জয় সম্পর্কে নিশ্চিত থাকুন”। দিনহাটার জনসভায় এদিন মমতার স্লোগান; “খেলতে হবে, জিততেও হবে”। মমতার গলায় এদিন ফের; সেই চেনা ‘কনফিডেন্স’।

আরও পড়ুনঃ তৃণমূলের চ্যালেঞ্জ, ২০২৪ লোকসভায় বারাণসীতে মোদী বনাম দিদি

বৃহস্পতিবার বাংলায় প্রচারে এসে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সবাইকে চমকে দিয়ে বলেন; “নন্দীগ্রামে আজ যা হল, তাতে পরিষ্কার যে; দিদি পরাজয় স্বীকার করে নিয়েছেন”। মমতা দ্বিতীয় কোনও আসন থেকে লড়তে পারেন; এমন প্রশ্নও তুলে দেন তিনি। তারপরেই বাংলার রাজনৈতিক মহলে; শুরু হয় জল্পনা। তবে কী নন্দীগ্রামের পর; অন্য় কোনও আসন থেকেও লড়বেন মমতা? উঠে যায় প্রশ্ন।

আরও পড়ুনঃ “নন্দীগ্রামে হার, বীরভূমের মুরারই বিধানসভা থেকেও লড়বেন মমতা”; দাবি শুভেন্দুর

এদিন দিনহাটার সভা থেকে, সেই জল্পনায় জল ঢেলে মমতা বলেন; “আর কোথাও দাঁড়াব না। নন্দীগ্রাম থেকে দাঁড়িয়েছি; নন্দীগ্রাম থেকেই জিতব”। এরপরেই মোদীকে বার্তা দিয়ে তৃণমূল নেত্রী আরও বলেন; “আমি আপনার দল করি না। আমাকে কন্ট্রোল করবেন না। আপনার বুদ্ধিতে কাজ করব না”। এদিনই নন্দীগ্রাম থেকে সরাসরি; উত্তরবঙ্গে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের ভোটের পর, প্রথম জনসভাতেই; মোদী ও বিজেপিকে আক্রমণ করে; ফের সেই চেনা ছন্দে তৃণমূল নেত্রী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন