কন্যাশ্রী মেয়েদের ও মাদ্রাসার ছেলে-মেয়েদের, বুথ এজেন্ট রাখার নির্দেশ মমতার

532
"মাদ্রাসার ছেলে-মেয়েদের বুথ এজেন্ট রেখে দেবে", নির্দেশ মমতার

“কন্যাশ্রী মেয়েদের ও মাদ্রাসার ছেলে-মেয়েদের; বুথের এজেন্ট রেখে দেবে”; ঘোষণা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। নির্বাচনের দিন ভীতু এজেন্ট; বুথে রাখা চলবে না। বুধবার শীতলকুচির সভায়, এমন নিদানই দিলেন; নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা এদিন বলেন; “যদি কোনও এজেন্ট বলে আমি ভয় পাচ্ছি; বিজেপি মারার আগে আমি তাকে তাড়াব”। উত্তরবঙ্গে জনসভায় গিয়ে মমতা পরিষ্কার বলেন; “দরকার হলে বঙ্গজননীর মেয়েদের; রেখে দেবে। কন্যাশ্রীর মেয়েদের রেখে দেবে। মাদ্রাসার ছেলে-মেয়েদের রেখে দেবে। যারা শক্ত হাতে লড়তে পারবে”।

নন্দীগ্রামের নির্বাচনের দিনই, শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন যে; তৃণমূল ১০০-র বেশি বুথে এজেন্টই দিতে পারেনি। শুভেন্দু অধিকারীর সেদিনের বক্তব্যের পর থেকেই; বারবার করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে; তৃণমূল বুথ এজেন্টদের কথা উঠে এসেছে। কখনো তিনি বলেছেন, পাড়ার ঝগড়ুটে মহিলাদের; বুথ এজেন্ট করবেন। আবার কখনো তিনি বলছেন, কন্যাশ্রীর মেয়েদের; বুথ এজেন্ট করবেন। আর এবার তিনি একধাপ এগিয়ে বললেন; “মাদ্রাসার স্টুডেন্টদের বুথ এজেন্ট করব”।

আরও পড়ুনঃ “তৃণমূলকে নিশ্চিহ্ন করে দেব”, বিজেপিতে যোগ দিয়েই হুঙ্কার ঘাসফুল বিধায়কের

উত্তরবঙ্গে এ দিন মমতা বলেন; “ইভিএম মেশিন খারাপ হয়ে গেলে; যতক্ষণ না ঠিক হচ্ছে বসে থাকবেন। প্রত্যেকটা ভোট দিতে হবে। দরকার হলে একদিনের জন্যে; পান্তা ভাত খেতে হবে। তবু ভোটটা দিতে হবে। এটা মাথায় রাখবেন। আর ভয় পাবেন না। পার্থ (জেলা সভাপতি) তোমরা মনে রাখবে; ভীতু এজেন্টকে রাখবে না”। কাদের এজেন্ট করা যেতে পারে; তাও বাতলে দেন তৃণমূল নেত্রী।

আরও পড়ুনঃ মুসলিম ভোটারদের একজোট হবার বার্তা, মমতাকে নোটিস দিল নির্বাচন কমিশন

এদিনের সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়; জনগণকে ইভিএম নিয়েও সতর্ক করে দেন। তৃণমূল নেত্রী বলেন; “মাথায় রাখুন মেশিন খোলার আগে; দু-বার অন আর অফ করে নেবেন। মেশিন ঠিক না হওয়ার পর্যন্ত; কেউ সেখান থেকে নড়বেন না। ভোটের সময় যদি কেউ কিছু খাবার জিনিস দেয়; একদম খাবেন না। টাকা দিলে নেবেন না। ওঁরা আপনাদের টাকা দিয়ে; ভোটের বাক্স পাল্টে দেবে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন