নানারকমের হুইলচেয়ারে মমতার ভোটপ্রচার, কতগুলো কিনেছেন, প্রশ্ন বিজেপির

339
নানারকমের হুইলচেয়ারে মমতার ভোটপ্রচার, কতগুলো কিনেছেন, প্রশ্ন বিজেপির
নানারকমের হুইলচেয়ারে মমতার ভোটপ্রচার, কতগুলো কিনেছেন, প্রশ্ন বিজেপির

নানারকমের হুইলচেয়ারে মমতার ভোটপ্রচার; কতগুলো হুইলচেয়ার কিনেছেন? প্রশ্ন বিজেপির। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের হুইলচেয়ার নিয়েও; প্রশ্ন তুলে দিল বিজেপি। বিজেপির বিভিন্ন সোশ্যাল মিডিয়ায়; মমতার বিভিন্ন হুইলচেয়ারে বসা ছবি; পোস্ট করে প্রশ্ন করা হয়েছে; কটা হুইলচেয়ার কিনেছেন মমতা? বিজেপির পোস্ট করা ছবিতে দেখানো হয়েছে; বিভিন্ন রকমের হুইলচেয়ার ব্যবহার করছেন মমতা। প্রতিটা হুইলচেয়ার আলাদা। ছবিতে দেখা যাচ্ছে; মমতা বন্দ্যোপাধ্যায় বসে আছেন কয়েকটা বিভিন্ন রকমের হুইলচেয়ারে। নাটক করার জন্য কতগুলো হুইলচেয়ার কিনেছেন মমতা? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন বিজেপির। তবে তৃণমূলের তরফ থেকে; এই নিয়ে কোন মন্তব্য করা হয় নি।

নন্দীগ্রামে ভোটের প্রচারে গিয়ে; আহত হন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। মাথা, কপাল ও পায়ে আঘাত লাগে তাঁর। সফর সংক্ষিপ্ত করে; দ্রুত তাঁকে কলকাতায় ফিরিয়ে আনা হয়। ভর্তি করা হয়; এসএসকেএম হাসপাতালে। তারপর থেকেই বাঁ-পায়ে প্লাস্টার; আর হুইলচেয়ার তৃণমূল নেত্রীর সঙ্গী। হুইলচেয়ারে বসেই; রাজ্যের বিভিন্ন জেলায় জনসভা করছেন মমতা। সেই সব জনসভা ও মিছিলেই নাকি; বিভিন্ন ধরণের হুইলচেয়ার ব্যবহার করছেন তৃণমূল নেত্রী। সোশ্যাল মিডিয়ায়, বিজেপির পোস্ট ইতিমধ্যেই ভাইরাল।

আরও পড়ুনঃ মমতার ডাক ‘খেলা হবে’, নন্দীগ্রামে আক্রান্ত রবীন মান্নার লড়াই শেষ

এর মধ্যেই, ভোটের বাজারে নেট দুনিয়ায় শোরগোল ফেলে দেয়; মমতা বন্দ্যোপাধ্যায়ের গোপন ভিডিয়ো। ভিডিয়োয় দেখা যাচ্ছে, নন্দীগ্রামে ভোট শেষ হওয়ার পর; পায়ের ওপর পা তুলে দোলাচ্ছেন তৃণমূল নেত্রী। যা নিয়ে আসরে নেমে পড়ে বিজেপি। পাল্টা জবাব দিয়েছে তৃণমূলও। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে; দলীয় কার্যালয়ে বসে রয়েছেন তৃণমূল নেত্রী। বসা অবস্থায় আহত বাঁ পায়ের ওপর; ডান পা রাখলেন তিনি। আবার, কখনও আহত পা দোলাতেও দেখা যাচ্ছে মমতাকে।

আরও পড়ুনঃ মমতাকে টাকা তুলে দিতে পারিনি, সরানো হয়েছিল মন্ত্রিত্ব থেকে, বি’স্ফোরক রাজীব

বিজেপি প্রথম থেকেই; মমতার হুইলচেয়ার জনসভা নিয়েই; সমালোচনা করেছে। এইভাবে মানুষের সহানুভূতি পাওয়া যাবে না; দাবী বিজেপির। অন্যদিকে, মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার জন্য; শুভেন্দু অধিকারী-কেই দায়ি করেছেন। বারবার বিজেপির দিকেই আঙুল তুলেছেন মমতা। কিন্তু এবার মমতার বিভিন্ন হুইলচেয়ার ব্যবহার করা নিয়ে; এবার প্রশ্ন তুলে দিল বিজেপি। এই ইস্যুতে এখনও কিছু বলে নি তৃণমূল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন