“বাংলার ভোটে সমস্যা কেন্দ্রীয় বাহিনী নয়, মমতা নিজে”, ঘোষণা মোদীর

818
কেন্দ্রীয় বাহিনীকে রাজ্য পুলিশ ভেবে গায়ে হাত 'দুষ্টু লুঙ্গি বাহিনীর'
কেন্দ্রীয় বাহিনীকে রাজ্য পুলিশ ভেবে গায়ে হাত 'দুষ্টু লুঙ্গি বাহিনীর'

“বাংলার ভোটে সমস্যা কেন্দ্রীয় বাহিনী নয়; মমতা নিজে”; শিলিগুড়ির জনসভায় ঘোষণা মোদীর। ফের বাংলায় নির্বাচনী প্রচারে; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সভামঞ্চ থেকে তিনি বলেন; “মমতা দিদি বিজেপিকে হারানোর চেষ্টা করতে পারেন; কিন্তু বাংলার জনতাকে হারাতে পারবেন না। মমতা এবার নিজের জন্য নয়; ভাইপোর জন্য স্বপ্ন দেখে বড় বড় পরিকল্পনা করছেন। কিন্তু বাংলার মানুষ; তাঁর উদ্দেশ্য জানে। তাই প্রথম দফা থেকে বাংলার মানুষ; মমতা দিদিকে হারাতে শুরু করেছে। বাংলার বাইরে অন্য রাজ্যগুলিতেও; কেন্দ্রীয় বাহিনী শান্তিপূর্ণ নির্বাচন করাচ্ছে। কিন্তু শুধু বাংলাতেই; হিংসার ঘটনা ঘটছে। সমস্যা কেন্দ্রীয় বাহিনী নয়; মমতা নিজে”।

শনিবার শিলিগুড়ির সভায় বক্তব্য রাখেন; বিজেপি নেতা তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন; “কোচবিহারে যা হয়েছে; তা অত্যন্ত দুর্ভাগ্যজনক। যাঁদের মৃত্যু হয়েছে, তাঁদের উদ্দেশ্যে; আমি শোকজ্ঞাপন করছি। আমি তাঁদের; পরিবারের সঙ্গে রয়েছি। দিদি এবং তৃণমূলের অত্যাচার; বাংলায় চলতে দেওয়া যাবে না।

আরও পড়ুনঃ বাহিনীর উপর আক্রমণ, আত্মরক্ষার্থেই গুলি চালাতে বাধ্য হয়েছে কেন্দ্রীয় বাহিনী

তিনি আরও বলেন; “বাংলায় উন্নয়ন করবে বিজেপি। বাংলায় হারতে চলেছে তৃণমূল। বাংলায় ক্ষমতায় আসতে চলেছে বিজেপি। প্রথম তিন দফায়; বিজেপির পক্ষে ভোট পড়েছে। বিজেপির প্রতি সমর্থন দেখে; হতাশ দিদি। হিংসা করে বাঁচতে পারবেন না দিদি”। মোদী এদিন বলেন, “হেরে যাওয়ার কথা জেনে; বাংলার বাইরে রাজনীতি করার চেষ্টা করছেন মমতা। বাংলায় তৃণমূল কংগ্রেস হিংসা ছড়াচ্ছে”।

আরও পড়ুনঃ “মমতার উস্কানিমূলক মন্তব্যের জেরেই রক্তাক্ত বাংলার ভোট”

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া, রাজ্যের পর্যটন মন্ত্রীর ও বিধায়কের ভিডিও নিয়ে; কটাক্ষ করলেন মোদী। ভিডিওতে দেখা গেছে, বিজেপিকে ভোট দিলে উচ্ছেদ করে দেওয়া হবে বলে; হুমকি দিচ্ছেন গৌতম দেব। মোদী বলেন; “এই ধরনের হুমকি; মানুষ মেনে নেবে না। গণতন্ত্রে এই ধরনের আচরণের; কোনও স্থান নেই। এটা বলার কোন অধিকার নেই। কিন্তু মমতার মন্ত্রী ক্যামেরার সামনেই; এই আচরণ করছেন। মমতার ১০ বছরের রাজত্বের এটাই আসল সত্যি”। এদিন নিজের ভাষণে সবকিছুর জন্য; মমতাকেই দায়ি করেন মোদী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন