‘আজকের সিনেমা হিট, ৩৫ হাজার ভোটে জিতব’, অর্জুনের এলাকায় ভোট শুরুতেই ঘোষণা রাজের

487
'আজকের সিনেমা হিট, ৩৫ হাজার ভোটে জিতব', অর্জুনের এলাকায় ভোট শুরুতেই ঘোষণা রাজের
'আজকের সিনেমা হিট, ৩৫ হাজার ভোটে জিতব', অর্জুনের এলাকায় ভোট শুরুতেই ঘোষণা রাজের

‘আজকের সিনেমা হিট, ৩৫ হাজার ভোটে জিতব’; অর্জুনের এলাকায় ভোট শুরুতেই ঘোষণা রাজের। এদিন রাজ চক্রবর্তী বলেন; “আমি একশো শতাংশ আশাবাদী। আমি আমার মতো করে চেষ্টা করেছি। পার্টির কর্মীরা অনেক খেটেছেন। মানুষের ভালোবাসা রয়েছে। আমার বিশ্বাস, দিনের শেষে; আমরাই হাসব। আজকের সিনেমা হিট করে গিয়েছে”। এর মধ্যেই ব্যারাকপুরের লালকুঠি এলাকায়; রাজ চক্রবর্তীকে ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান ওঠে ৷ রাজকে ঘিরে বিজেপি কর্মীরা; ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন।

জীবনে প্রথমবার ভোটে লড়ছেন; ফিল্ম ডাইরেক্টর ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী। বৃহস্পতিবার ভোটের দিন সকাল থেকেই; তিনি বেরিয়ে পড়েছেন। জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী রাজ। এদিন রাজ জানান; “আজকের সিনেমা হিট করে গিয়েছে; ৩০ থেকে ৩৫ হাজার ভোটে লিড নিয়ে জিতব”।

আরও পড়ুনঃ শীতলকুচি করবেন না, সরকারে এসে দেখে নেব, পুলিশকে হু’মকি তৃণমূলের

রাজের মতে, “কিছু কিছু সিনেমার ট্রেলার দেখেই বোঝা যায়; সেই সিনেমা হিট হবে কিনা। আমার ভোটের প্রচারে মানুষের যে আশীর্বাদ পেয়েছি; তাতে শেষ হাসি আমরাই হাসব। সিনেমার জগতে তিনি তারকা পরিচালক হলেও; রাজনীতির দুনিয়ায় তাঁর প্রবেশ সবে হয়েছে। তাই নিজেকে তারকা প্রার্থী; বলতে নারাজ রাজ চক্রবর্তী। বরং নিজেকে যোদ্ধা হিসেবেই দেখছেন; এবারের বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী।

আরও পড়ুনঃ ‘চা-জলখাবার খান তৃণমূলকে ভোট দিন’, ক্যাম্প অফিসেই টিফিন বিলি

রাজ চক্রবর্তী জানান, “আমরা কিছু কিছু সিনেমার ট্রেলার এবং প্রোমো দেখে আগে থেকেই বুঝতে পারি; সিনেমাটা কোনদিকে যেতে পারে। ভোটের ক্ষেত্রে যেভাবে মানুষের সমর্থন পেয়েছি; তাতে মনে হচ্ছে আজ সিনেমাটা হিট করে যাবে। আমাদের ৩০-৩৫ হাজার ভোটের লিড থাকবে”। ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেছেন; “দিবাস্বপ্ন অনেকেই দেখেন; এটা ভোট, বাংলা সিনেমা নয়। ২ তারিখ টের পাবেন উনি। ফিল্ম হিট না ফ্লপ; সেদিন টের পাবেন”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন