এটাই বাকি ছিল, বুথের মধ্যে শ্লী’লতাহানির অভিযোগে প্রার্থীর এজেন্ট আটক

1351
এটাই বাকি ছিল, বুথের মধ্যে শ্লী'লতাহানির অভিযোগে প্রার্থীর এজেন্ট আটক
এটাই বাকি ছিল, বুথের মধ্যে শ্লী'লতাহানির অভিযোগে প্রার্থীর এজেন্ট আটক

এটাই বাকি ছিল, বুথের মধ্যে শ্লী’লতাহানির অভিযোগে; প্রার্থীর এজেন্ট আটক। রাসবিহারীর বিজেপি প্রার্থী ‘এক্স আর্মিম্যান’ সুব্রত সাহার নির্বাচনী এজেন্টকে আটক করল পুলিশ। বুথের মধ্যে ঢুকে এক মহিলার শ্লী’লতাহানির অভিযোগ; উঠছে তার বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতে; নিউ আলিপুর থানার পুলিশ তাকে আটক করে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে; বিজেপি এজেন্ট মোহন রাও। ভোটে সমস্যা তৈরি করতে; মিথ্যে অভিযোগে ফাঁসানোর চেষ্টা; অভিযোগ করেছে বিজেপি। তৃণমূলের মহিলা এজেন্টের সঙ্গে; বিতর্কে জড়ান বিজেপি এজেন্ট মোহন রাও।

বুথের ভিতর শ্লী’লতাহানির অভিযোগ। এই ঘটনায় আটক বিজেপি এজেন্ট। খাস কলকাতার রাসবিহারী বিধানসভার এক বুথের এই ঘটনায়; এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, বিদ্যাভারতী স্কুলের বুথে; বিজেপি এজেন্ট হয়েছিলেন মোহন রাও। অভিযোগ, এদিন বেলার দিকে বুথের ভিতরে থাকা; মহিলা তৃণমূল এজেন্টদের সঙ্গে বচসায় জড়ান ওই বিজেপি এজেন্ট।

আরও পড়ুনঃ মানুষের ‘সেবা’ করতে আসা নায়ক নায়িকারা, ভোট শেষ হতেই ‘উধাও’

সেই সময় তিনি ওই মহিলাদের শ্লী’লতাহানি; করেন বলে অভিযোগ তৃণমূলের। এরপর কয়েকজন গিয়ে, নিউ আলিপুর থানায়; অভিযোগ দায়ের করেন। এরপরই ওই বুথের ভিতর থেকেই; অভিযুক্ত বিজেপি এজেন্টকে আটক করে পুলিশ। তাঁকে গ্রেফতার করা হবে কি না; তা এখনও স্পষ্ট নয়। মোহন রাও রাজ্য বিজেপির; একাধিক গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। যদিও বিজেপির দাবি, ভোটে হার নিশ্চিত জেনেই; দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চলছে।

আরও পড়ুনঃ জানুয়ারি মাসেই পিএম কেয়ারস ফান্ড থেকে মমতার সরকার পেয়েছিল অক্সিজেন প্লান্ট বানানোর টাকা

বিজেপির অভিযোগ; “হার নিশ্চিত জেনেই; মেয়েদের সামনে এগিয়ে দিয়ে; মিথ্যা ঝামেলা করাচ্ছে তৃণমূল”। তৃণমূলের অভিযোগ, “ওই বিজেপি এজেন্ট; তাঁদের মহিলা এজেন্ট-দের গায়ে হাত তুলেছেন”। এজেন্টকে ছাড়াতে, নিউ আলিপুর থানায় যান; রাসবিহারী কেন্দ্রের বিজেপি প্রার্থী রিটায়ার্ড লেফটেন্যান্ট সুব্রত সাহা। তিনি জানান, “বুথে বিজেপি এজেন্টকে সরাতেই; তৃণমূল মহিলা এজেন্ট-দের দিয়ে; মিথ্যা খেলা খেলছে”। অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল; তাঁরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন