মমতা রোড শোতে ‘শিবের ষাঁড়ে’র তাণ্ডব, হাওড়ায় হুলুস্থুলু

1295
মমতা রোড শোতে শিবের ষাঁড়ের তাণ্ডব, হাওড়ায় হুলুস্থুলু
মমতা রোড শোতে শিবের ষাঁড়ের তাণ্ডব, হাওড়ায় হুলুস্থুলু

মমতা রোড শোতে ‘শিবের ষাঁড়ে’র তাণ্ডব; হাওড়ায় হুলুস্থুলু। মমতার হাওরার রোড শোয়ে; ঢুকে পরে একটি ষাঁড়। চরম বিশৃঙ্খলা তৈরি হয়; মমতার হাওড়ার রোড শোতে। ছোটাছুটি শুরু হয়ে যায়; তৃণমূল কর্মী সমর্থকদের মধ্যে। ছোটাছুটি শুরু করে দেন; পুলিশ কর্মীরাও। ঘাবড়ে গিয়ে এদিক ওদিক ছোটাছুটি শুরু করে দেয়; মিছিলে ঢুকে পরা ষাঁড়টি। ছোটাছুটি শুরু করে দেন; মিছিলে আসা মহিলারা। পরে গিয়ে আহত হয়েছেন একজন। কিভাবে এত নিরাপত্তা সত্ত্বেও; মুখ্যমন্ত্রীর রোড শোতে একটি ষাঁড়; এইভাবে ঢুকে পরল; সেই নিয়েই উঠেছে প্রশ্ন। মুখ্যমন্ত্রীর রোড শোতে ষাঁড়? এও সম্ভব?

আরও পড়ুনঃ মমতার ঘনিষ্ঠ মহলেই লুকিয়ে ‘গদ্দার’, দ্বিতীয় আসনে লড়ার পরিকল্পনা ফাঁস

হাওড়ায় তৃণমূল নেত্রী মমতার র‍্যালির মধ্যেই; রাস্তায় ঢুকে পরল একটি ষাঁড়। মমতার র‍্যালিতে কিছুক্ষণের জন্য; বিশৃঙ্খলা ছড়িয়ে পরে। হাওড়ার সালকিয়ায় মমতার র‍্যালি শেষের কিছু আগে; হঠাৎ যাত্রাপথে ষাঁড় ঢুকে পড়ায় এই বিশৃঙ্খলা ছড়ায়। হাওড়া মধ্য এবং শিবপুরের তৃণমূল প্রার্থীর সমর্থনে; হুইলচেয়ারেই মমতা বন্দ্যোপাধ্যায়ের র‍্যালি হয় শনিবার। কাজিপাড়া থেকে সম্মিলনী পার্ক পর্যন্ত; তৃণমূলনেত্রীর এই র‍্যালি হয়।

আরও পড়ুনঃ “ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি”, মুখ খুললেন কৌশানী

নন্দীগ্রামে ভোট শেষের পরে; রাজ্য চষে ফেলছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার, চারটি জনসভা ও একটি রোড শো করেছেন; তৃণমূল নেত্রী। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি, কুলপি, ক্যানিং পশ্চিম; ও হুগলির তারকেশ্বরে নির্বাচনী সভা করলেন মমতা। এবার হাওরায় একটি রোড শো করেছেন তৃণমূল নেত্রী। আর এই রোড শোতেই; ঢুকে পরল ষাঁড়। আর এই নিয়ে শুরু হয়েছে; সোশ্যাল মিডিয়ায় জোর আলোচনা।

আরও পড়ুনঃ “দিদি হেরে গেছেন, হার স্বীকার করে নিন”, জানিয়ে দিলেন মোদী

শনিবার বিকেলের দৃশ্য দেখে, অনেকের মনে পড়ে গেছে; অবিস্মরণীয় সিনেমা ‘যমালয়ে জীবন্ত মানুষ’ এর দৃশ্য। যমরাজকে শায়েস্তা করতে, ভোলা নামক ষাঁড়কে লেলিয়ে দিয়েছিলেন; ছবির নায়ক ভানু বন্দ্যোপাধ্যায় ওরফে সিধু। নরকে তখন রীতিমতো হুলুস্থুলু। প্রাণ বাঁচাতে দৌড়চ্ছে গোটা যমালয়। বাংলা সিনেমার ইতিহাসে কিংবদন্তি হয়ে রয়েছে; ওই দৃশ্য। আর এদিন দেখা গেল; হুবহু সেই দৃশ্য। কিন্তু মমতার রোড শোতে, এই ষাঁড়কে কে লেলিয়ে দিল? এটাই এখন বড় প্রশ্ন!

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন