“হিন্দুরা একটু বুঝুক”, এবার শুভেন্দুর অডিও ফাঁস সেই প্রলয়ের সঙ্গে

1386
"হিন্দুরা একটু বুঝুক", এবার শুভেন্দুর অডিও ফাঁস সেই প্রলয়ের সঙ্গে

“হিন্দুরা একটু বুঝুক”, এবার শুভেন্দুর অডিও ফাঁস সেই প্রলয়ের সঙ্গে। ফের মোবাইলে কথোপকথন ফাঁস। রাজ্য রাজনীতিতে আবার হইচই। ভোটের ফল প্রকাশের পর সামনে এল; আরও একটি অডিও টেপ। ভোটের আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের অডিও টেপ ফাঁস হয়েছিল। এবার ফাঁস হল শুভেন্দু অধিকারীর; অডিও টেপ। দুটি ক্ষেত্রেই ফোনের উল্টো দিকে সেই প্রলয় পাল। দুটি ক্ষেত্রেই জড়িয়ে প্রলয় পাল; ও নন্দীগ্রাম। কথোপকথনের মূল ইস্যু; নন্দীগ্রামে সব মুসলিম ভোট পেয়েছেন মমতা; কিন্তু সব হিন্দু ভোট পাননি শুভেন্দু।

কী রয়েছে ভাইরাল হওয়া; এই অডিও ক্লিপে? এখানে দুই বিজেপি নেতাকে, নন্দীগ্রামে হিন্দু-মুসলিম এলাকায় কীভাবে ভোট পড়েছে; তা নিয়ে কথা বলতে শোনা যাচ্ছে! অডিও ক্লিপে কথপোকথন এই রকম;

শুভেন্দু অধিকারী: “আর হিন্দুরা একটু বুঝুক”

প্রলয় পাল: “হিন্দুদের একটু বোঝার দরকারও আছে”

শুভেন্দু অধিকারী: “শুভেন্দু ৪০০, মমতা ৩০০। আর মুসলমান পাড়ায় ৭০০-তে ৭০০ মমতা। মুসলমান বুথগুলো দেখেছেন তো?”

প্রলয় পাল: “হ্যাঁ দেখেছি, দেখেছি”

শুভেন্দু অধিকারী: “৫টা-১০টা-১২টা ১৫টা….”

অর্থাৎ একটা বিষয় স্পষ্ট, নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝুলিতে; বহু হিন্দু ভোটও যাওয়ায় খুশি নন বিজেপি নেতারা! শুভেন্দু ও প্রলয়ের সেই মোবাইল কথাবার্তা; এবার প্রকাশ্যে এসেছে। তারপরেই শুরু হয়েছে; রাজ্য রাজনীতিতে শোরগোল।

আরও পড়ুনঃ ভোট মিটতেই উধাও মানুষের সেবা করতে আসা তারকারা, ভরসা সেই পুজো উদ্যোক্তারা

বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি প্রলয় পালের দাবি; তাঁর সঙ্গে এবার এই টেপে রয়েছে শুভেন্দু অধিকারীর কণ্ঠস্বর। যদিও এই নিয়ে মন্তব্য করতে চাননি শুভেন্দু। এই টেপ নিয়ে বিজেপিকে আক্রমণ তৃণমূলের। প্রশ্ন এড়িয়ে গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই ইস্যুতে বিজেপি ও শুভেন্দুকে একহাত নিয়েছে তৃণমূল।

প্রথম দফার ভোটের দিনই; খবরের শিরোনামে উঠে এসেছিলেন পূর্ব মেদিনীপুরের বিজেপি নেতা প্রলয় পাল। সেদিন তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হওয়া; তাঁর কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস করেছিলেন। ওই অডিও টেপে মমতা বন্দ্যোপাধ্যায়কে নন্দীগ্রামে জেতার জন্য; প্রলয় পালের কাছে সাহায্য চাইতে শোনা গিয়েছিল। যদিও প্রলয় পাল মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখের উপর; স্পষ্ট বলে দিয়েছিলেন যে; তিনি এটা করতে পারবেন না। এবার তাঁর সঙ্গে শুভেন্দুর; কথাবার্তার অডিও ফাঁস।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন