‘নগরীর নটীদের টিকিট কে দিয়েছিল’, পায়েল শ্রাবন্তী তনুশ্রী-কে নিয়ে ফের ‘কুকথা’ তথাগতর

462
'নগরীর নটীদের টিকিট কে দিয়েছিল', পায়েল শ্রাবন্তী তনুশ্রী-কে নিয়ে ফের 'কুকথা' তথাগতর
'নগরীর নটীদের টিকিট কে দিয়েছিল', পায়েল শ্রাবন্তী তনুশ্রী-কে নিয়ে ফের 'কুকথা' তথাগতর

‘নগরীর নটীদের টিকিট কে দিয়েছিল’, পায়েল শ্রাবন্তী তনুশ্রী-কে নিয়ে ফের ‘বেফাঁস’ তথাগত। বাংলার ভোটে ভরাডুবির পরেও; বাংলার নারীদের নিয়ে, বিজেপি নেতাদের কুকথা কমছে না। ফের কুকথা তথাগতর। একুশের ভোটে বাংলায় বিজেপির ভরাডুবির পর; এবার দলীয় শীর্ষ নেতৃত্বকেই তীব্র ভাষায় কটাক্ষ করলেন; দলের বর্ষীয়ান নেতা তথাগত রায়। সেই সঙ্গে ‘কুকথা’ বললেন; বিজেপির মহিলা প্রার্থীদের। এবারের ভোটে বিজেপি প্রার্থী পায়েল সরকার; শ্রাবন্তী চট্টোপাধ্যায়; পার্নো মিত্র ও তনুশ্রী চক্রবর্তী-কে; ‘নগরীর নটী’ বলে কটাক্ষ করেন তথাগত। সমালোচনা করেছেন বাংলার আমজনতা।

কি লিখলেন তথাগত? নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখলেন; “পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে; কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন; (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা; একটু আলোকপাত করবেন কি ? পরে আবার তিনি লেখেন; “সংশোধন; মদন মিত্রর সঙ্গে সেলফি তুলেছিলেন; পার্নো মিত্র নয়, তনুশ্রী চক্রবর্তী।

আরও পড়ুনঃ “হাতে এত সাংসদ বিধায়ক, মানুষের পাশে না দাঁড়ালে ইস্তফা দেওয়া উচিত”, নেতাদের একহাত নিলেন অর্জুন

এর আগেও অনেক বিষয় নিয়েই মন্তব্য করে; বিতর্কে জড়িয়েছেন তথাগত। এবার একুশে বঙ্গে বিজেপির ভরাডুবির পর; দলীয় শীর্ষ নেতৃত্বকেই তীব্র ভাষায় কটাক্ষ করলেন; সদ্য রাজ্যপালের দায়িত্ব সামলে আসা তথাগত রায়। তাঁর রোষে এবার বিজেপির তারকা প্রার্থীরা। কে তাঁদেরকে নির্বাচনের টিকিট দিয়েছিল; এই প্রশ্ন তুলে টুইট করেছেন তিনি। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননদের নাম করে; প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন তথাগত। আর সেই সঙ্গে করেছেন; পায়েল শ্রাবন্তী তনুশ্রী পার্নোকে অপমান।

আরও পড়ুনঃ কর্মীদের বাড়িতে হামলা, খুন, নাড্ডার জন্য অপেক্ষা বাংলা বিজেপির নেতাদের

ভোটের আগে, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের এক মহিলাকে অপমান; বাংলার মহিলারা একেবারেই ভালো ভাবে নেননি। এমনকি মোদীর ‘দিদি ও দিদি’; অপমান বলেই মনে করেছে বাংলার আমজনতা। ভোটের ফলেও সেটা পরিষ্কার। সেখান থেকেও কি শিক্ষা নেননি তথাগত? সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তুলেছেন; বাংলার আমজনতা। তবে তাতে দমছেন না তথাগত। আর মহিলাদের অপমান যে বাংলা সহ্য করবে না; তা আবার বুঝিয়ে দিয়েছে বাংলার আমজনতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন