গিয়াসুদ্দিন মোল্লার গাড়িতে হামলা, আহত রাজ্যের মন্ত্রী হাসপাতালে ভর্তি

567
গিয়াসুদ্দিন মোল্লার গাড়িতে হামলা, আহত বিধানসভার প্রার্থী হাসপাতালে ভর্তি
গিয়াসুদ্দিন মোল্লার গাড়িতে হামলা, আহত বিধানসভার প্রার্থী হাসপাতালে ভর্তি

বিকালে হামলা হল, বিজেপি রাজ্য সভাপতি; দিলীপ ঘোষের গাড়িতে। আর সন্ধ্যায় তৃণমূল প্রার্থীর গাড়িতে। ভোটের বাংলায়; উত্তপ্ত রাজনীতি। মগরাহাট পশ্চিম বিধানসভার তৃণমূল প্রার্থী গিয়াসুদ্দিন মোল্লা এবং তাঁর ভাই মুজিবর মোল্লা; কলকাতা থেকে গাড়িতে করে ফিরছিলেন উস্তির বাড়িতে। উস্তির থানার অন্তর্গত রাজারহাট এলাকায়; হঠাৎই তাঁর গাড়ি ঘিরে ধরে দু’ষ্কৃতীরা। তৃণমূলের অভিযোগ, এরা সকলেই; বিজেপি আশ্রিত দু’ষ্কৃতী। গাড়ি ঘিরে ধরে তাঁদের উপর; আক্রণণ চালানো হয় বলে অভিযোগ। গাড়িতে ভাঙচুর হয়। আহত রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী; ভর্তি হাসপাতালে।

গিয়াসুদ্দিন মোল্লা এবং মুজিবর মোল্লার; দুজনেরই মাথায় আঘাত লেগেছে। দুজনকেই স্থানীয় একটি হাসপাতালে; ভর্তি করা হয়েছে। গিয়াসুদ্দিন মোল্লার গাড়ি ভাঙচুরেরও অভিযোগ উঠেছে; বিজেপির বিরুদ্ধে। বিজেপির বিরুদ্ধে অভিযোগ নিয়ে; নির্বাচন কমিশনের দারস্থ হচ্ছে তৃণমূল।

আরও পড়ুনঃ মুসলিম ভোটারদের একজোট হবার বার্তা, মমতাকে নোটিস দিল নির্বাচন কমিশন

বুধবার কোচবিহারে বিজেপি সাংসদ দিলীপ ঘোষের কনভয়ে; হা’মলা ঘটনা নিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল পড়েছে। ঠিক একই দিনে; আক্রান্ত হলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী ও তৃণমূলের মগরাহাটের প্রার্থী গিয়াসুদ্দিন মোল্লা। জানা যাচ্ছে ডায়মন্ড হারবার রোডের রাজারহাট মোড়ের কাছে; ভাংচুর করা হয় গিয়াসউদ্দিন মোল্লার গাড়ি। ঘটনার সময় গাড়িতেই ছিলেন; রাজ্যের বিদায়ী সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী ও তাঁর ভাই। মাথা ফেটেছে রাজ্যের মন্ত্রীর; তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ মহিলাদের দিয়ে কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাও করার ‘নিদান’ দিলেন মমতা

এই ঘটনায় অভিযোগের তীর উঠেছে; বিজেপির দিকে। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই; ১১৭ নম্বর জাতীয় সড়কের শিরাকল মোড়ের কাছে; তৃণমূল কর্মী সমর্থকরা রাস্তা অবরোধ করেন। একটি বাস ভাঙচুর করে; আগুন ধরিয়ে দেওয়া হয়। মন্ত্রীর গাড়িতে হামলার ঘটনাকে কেন্দ্র করে; এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে। তবে বিজেপির তরফ থেকে এই অভিযোগ অস্বীকার করে বলা হয়েছে; “এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই হয়েছে; এর সঙ্গে বিজেপির কোন সম্পর্ক নেই”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন