ভোটের মুখে তৃণমূলে ফের বড় ভাঙন, বিজেপি যোগ দিচ্ছেন একঝাঁক নেতা নেত্রী

557
ভোটের মুখে তৃণমূলে ফের বড় ভাঙন, বিজেপি যোগ দিচ্ছেন একঝাঁক নেতা নেত্রী
ভোটের মুখে তৃণমূলে ফের বড় ভাঙন, বিজেপি যোগ দিচ্ছেন একঝাঁক নেতা নেত্রী

ভোটের মুখে তৃণমূলে ফের বড় ভাঙন; বিজেপি যোগ দিচ্ছেন একঝাঁক নেতা নেত্রী। মোদীর ব্রিগেড সমাবেশের পরের দিনই; বিজেপিতে যোগ দিচ্ছেন একঝাঁক বিক্ষুব্ধ তৃণমূল নেতা-নেত্রী। তৃণমূলের টিকিট না পেয়েই এঁরা আজই; বিজেপি যোগ দেবেন। এমনকি টিকিট পেয়েও দল ছাড়ছেন; একই তৃণমূল নেত্রী। সোমবার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে; দিলীপ ঘোষ সহ বিজেপি নেতাদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে যোগদান পর্ব হবে। ভোটের মুখে এই ভাঙন; তৃণমূলকে অস্বস্তিতে ফেলবে; তাতে কোন সন্দেহ নেই; বলছে বাংলার রাজনৈতিক মহল।

বিজেপি সূত্রের খবর, সোমবারই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন; মালদার হবিবপুরের তৃণমূল প্রার্থী সরলা মুর্মু। তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দেওয়ার সম্ভাবনা; মালদা জেলা পরিষদের বেশ কয়েকজন সদস্যের। সূত্রের খবর, তৃণমূল ছেড়ে আজই বিজেপিতে নাম লেখাতে চলেছেন; বাঁকুড়ার বিদায়ী তৃণমূল বিধায়ক শম্পা দরিপা ও সাতগাছিয়ার বিদায়ী তৃণমূল বিধায়ক সোনালি গুহ।

আরও পড়ুনঃ মমতার তৃণমূলে প্রার্থী হয়েও পদত্যাগ, আসন পেয়েও নজিরবিহীন ভাবে বিজেপি যোগ

এবার তৃণমূলের প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন; ৫ মন্ত্রী-সহ ৬৪ জন তৃণমূল বিধায়ক। এই তালিকায় আছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের; একদা ছায়াসঙ্গী সোনালি গুহ। মমতার অত্যন্ত কাছের নেত্রী সোনালীর; দল ছাড়াটা তৃণমূলের পক্ষ্যে অত্যন্ত অস্বস্তিকর।সাতগাছিয়ার ৪ বারের বিধায়ক; সোনালি গুহ। তাঁর বদলে এবার সাতগাছিয়ায়; মোহনচন্দ্র নস্করকে প্রার্থী করেছে তৃণমূল।

টিকিট না পেয়ে, ফের দলের বিরুদ্ধে ফের তোপ দাগেন; বাঁকুড়ার বিদায়ী তৃণমূল বিধায়ক শম্পা দরিপা। বলেন, “আমি থাকলে লুঠপাট করা যাবে না। তাই আমাকে প্রার্থী করা হয়নি”। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের তালিকায় নাম রয়েছে; উত্তর ২৪ পরগনা জেলা পরিষদ সদস্য রঞ্জিত বিশ্বাসেরও। মালদা জেলা তৃণমূলের কো-অর্ডিনেট অম্লান ভাদুড়িও; রবিবার রাতেই তৃণমূল ছেড়েছেন। তাঁরও বিজেপি-যোগের সম্ভাবনা প্রবল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন