‘খেলা শেষ’, তৃণমূল ২২৮, বিজেপি ৪৯, দিলীপকে পাল্টা দিলেন কুনাল

585
'খেলা শেষ', তৃণমূল ২২৮, বিজেপি ৪৯, দিলীপকে পাল্টা দিলেন কুনাল
'খেলা শেষ', তৃণমূল ২২৮, বিজেপি ৪৯, দিলীপকে পাল্টা দিলেন কুনাল

‘খেলা শেষ’, তৃণমূল ২২৮, বিজেপি ৪৯; দিলীপকে পাল্টা দিলেন কুনাল। খেলা শেষ, হেরে গেছে তৃণমূল; ভোটের ফল ঘোষণা দিলীপ ঘোষের। সবেমাত্র ষষ্ঠ দফার ভোট; শেষ হয়েছে। এখনও দু দফার ভোট বাকি। তবে ভোট শেষের আগেই, ফেসবুকে ও টুইটে ফল ঘোষণা করে দিলেন; বিজেপি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ! তিনি লিখলেন, “খেলা শেষ, টিএমসি লস্ট”। যা নিয়ে ফের শুরু; জোর রাজনৈতিক বিতর্ক। সমালোচকদের প্রশ্ন, ভোট না মিটতেই; কীভাবে ফল জানলেন দিলীপ? যদিও সাংসদের এই পোস্ট; বেশ মনোবল বাড়িয়েছে দলীয় কর্মীদের। ইতিমধ্যেই এই পোস্ট; হাজার হাজার শেয়ার হয়েছে। এইবার এই পোস্টের পাল্টা পোস্ট দিলেন; তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ।

কুনালের পোস্টে আরও একধাপ এগিয়ে; রীতিমতো জেতা সিটের সংখ্যাও ঘোষণা করে দেওয়া হয়েছে। কুনাল ঘোষের দাবি; ‘খেলা শেষ’, তৃণমূল ২২৮, বিজেপি ৪৯। আর এই পোস্টের পরেই; ফের শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপি রাজ্য সভাপতির পোস্টের ঠিক পাল্টা; একইরকম পোস্ট দিলেন তৃণমূল মুখপাত্র। “দিবাস্বপ্ন দেখছেন কুনাল”; জানিয়েছে বিজেপি। “দিলীপ ঘোষের-টাই দিবাস্বপ্ন”; পাল্টা জানিয়েছে তৃণমূল।

আরও পড়ুনঃ খেলা শেষ, হেরে গেছে তৃণমূল, ভোটের ফল ঘোষণা দিলীপ ঘোষের

দিলীপ ঘোষের পোস্ট

সেই মার্চে শুরু হয়েছে; বাংলা বিধানসভা নির্বাচন। আট দফা ভোটের; ইতিমধ্যেই ছদফা ভোট হয়ে গেলেও; এখনও বাকি দুই দফা। প্রথম থেকেই জয়ের ব্যাপারে আশাবাদী; তৃণমূল-বিজেপি উভয় দল। দুদলেরই নেতা নেত্রীদের দাবি; নিশ্চিহ্ন হয়ে যাবে প্রতিপক্ষ। তৃণমূল বিজেপি; দুদলই বলেছে ২০০ আসন পাবার কথা। কিন্তু কে বসবে বাংলার মসনদে; তা ঠিক করবে আমজনতা।

আরও পড়ুনঃ ‘মোদীর মুখ দেখবেন না’, প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীদের বৈঠকে নেই মমতা

'খেলা শেষ', তৃণমূল ২২৮, বিজেপি ৪৯, দিলীপকে পাল্টা দিলেন কুনাল
কুনাল ঘোষের পোস্ট

২ মে ভোটবাক্স বা ইভিএম খুললেই স্পষ্ট হবে; কোন দলের প্রতি আস্থা রেখেছেন; বাংলার সাধারণ মানুষ। তার আগে আরও; দু দফার ভোট বাকি। এই পরিস্থিতিতে যেন আর ধৈর্য থাকছে না; আমজনতার সঙ্গে রাজনৈতিক নেতাদেরও। খেলতে খেলতে তাঁরাও এখন বিধ্বস্ত হয়ে গেছেন। তাই এবার ভোটের ফলের দিকেই নজর; দুদলের নেতাদের। ভোটের রেজাল্ট সেই ২ মে তারিখে। তার আগেই, ভোটের ফল নিয়ে বাজার গরম করে; শেষ দুদফায় কি সুবিধা পাওয়া যাবে? উঠেছে প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন