“আমি ভোটে হারলে মুখ্যমন্ত্রী হতাম না”, মমতাকে কটাক্ষ বিপ্লবের

802
"আমি হারলে মুখ্যমন্ত্রী হতাম না", মমতাকে কটাক্ষ বিপ্লবের

“আমি ভোটে হারলে মুখ্যমন্ত্রী হতাম না”; মমতাকে কটাক্ষ বিপ্লবের। বিপুল ভোটে বাংলায় জিতে; ক্ষমতায় এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল। তবে মমতা নিজে অল্পের জন্য হেরে গেছেন; নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে। আর এই ব্যাপারটা নিয়েই; মমতাকে খোঁচা দিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। বিজেপি নেতা বললেন; “আমি ভোটে হারলে কোনদিন; মমতার মত মুখ্যমন্ত্রী হতাম না”। তিনি এদিন বলেন; “আমি যদি নিজের বিধানসভা কেন্দ্রে হেরে যেতাম; তাহলে মুখ্যমন্ত্রী পদে শপথ নিতাম না আমি”।

আরও পড়ুন; দলীয় কর্মীরা আক্রান্ত, মমতার শপথগ্রহণ অনুষ্ঠান বয়কট দিলীপের

মঙ্গলবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বললেন; “ত্রিপুরায় বিজেপি সব আসনে জিতলেও; আমি যদি বনমালীপুরে হেরে যেতাম; তাহলে আমি দলকে বলতাম মুখ্যমন্ত্রী হব না”। বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে; তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছে ত্রিপুরা বিজেপিও। রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব বলেন; “ভোট গণনার পর থেকে পশ্চিমবঙ্গে; সীমাহীন স’ন্ত্রাস শুরু করেছে; শাসকদল তৃণমূল কংগ্রেস। জেলায় জেলায় যে পরিস্থিতি; তৈরি হয়েছে তা ভয়াবহ। বিজেপি কার্যকর্তাদের খুন করা; বাড়িঘর-দোকানপাট লুঠ করার মতো ঘটনা ঘটছে”।

আরও পড়ুনঃ তৃণমূলের অত্যাচারে বাংলা ছেড়ে অসমে পালাতে হল বিজেপি কর্মীদের

বিপ্লব দেব আরও বলেন; “না’রকীয় আ’ক্রমণ থেকে; রেয়াত করা হচ্ছে না মহিলাদেরও। পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার জগদ্দলে; এক বিজেপি কার্যকর্তার উপর হামলা করতে গেলে; সন্তানকে রক্ষা করতে গিয়ে খুন হয়েছেন তাঁর মা। গ্রামে গ্রামে মহিলাদের উপর; নির্বিচার অত্যাচার হচ্ছে। পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে”।

আরও পড়ুন; নির্বাচন কমিশন ও মমতা বন্দ্যোপাধ্যায়-কে বুড়ো আঙুল দেখিয়ে, সংখ্যালঘু এলাকায় বিজয় মিছিল

বিপ্লব দেব বলেন; “অথচ মমতা বন্দ্যোপাধ্যায় নীরব। তাঁরই তো দায়িত্ব; এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করা, বার্তা দেওয়া। কিন্ত তিনি চুপ করে রয়েছেন এবং তাঁর দলের গুণ্ডাবাহিনী; বাংলায় স’ন্ত্রাস চালাচ্ছে। নির্বাচনে হার-জিত থাকেই। কিন্তু মুখ্যমন্ত্রীর দলীয় নেতার ঊর্ধ্বে উঠে; রাজধর্ম পালন করা উচিত”। “আগে নিজের রাজ্য সামলান; তারপর বাংলা দেখবেন”; বিপ্লব দেবকে পাল্টা দিয়েছেন তৃণমূল নেতারা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন