যোগীর হুঙ্কার, ক্ষমতায় এলে উত্তরপ্রদেশের মত বাংলায় ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’

596
যোগীর হুঙ্কার, ক্ষমতায় এলে উত্তরপ্রদেশের মত বাংলায় 'অ্যান্টি রোমিও স্কোয়াড'
যোগীর হুঙ্কার, ক্ষমতায় এলে উত্তরপ্রদেশের মত বাংলায় 'অ্যান্টি রোমিও স্কোয়াড'

যোগীর হুঙ্কার। ক্ষমতায় এলে উত্তরপ্রদেশের মত; বাংলায় ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। বাংলায় বিজেপি ক্ষমতায় এলে, তৈরি হবে; ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। প্রতিশ্রুতি দিলেন যোগী আদিত্যনাথ। “বিজেপি পশ্চিমবঙ্গে ক্ষমতায় এলে; উত্তরপ্রদেশের মতই ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ তৈরি করা হবে; বাংলায় এসে ঘোষণা যোগীর। হুগলি জেলার চাঁপদানি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী, দিলীপ সিংহের সমর্থনে বৈদ্যবাটির ডিএস পার্ক মাঠে; বৃহস্পতিবার জনসভা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানেই এই ঘোষণা করেছেন তিনি। পশ্চিমবঙ্গে বিজেপি-র সরকার এলে কী কী করা হবে; সে কথাও বৈদ্যবাটির জনসভা থেকে জানিয়েছেন যোগী।

এদিনের জনসভায় তৃণমূলকে; আ’ক্রমণ করেন যোগী। তারপরই নিজের রাজ্যের ঢঙে, ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’; তৈরির কথা ঘোষণা করেন তিনি। যোগী এদিন বলেন; “বাচ্চা মেয়েদের স্কুলের সামনে; যে সব গুণ্ডারা ঘুরে বেড়ায়; তাঁদের জন্য স্কুলের বাইরে ঘুরবে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। যোগীর এই ঘোষণায়; রাজ্য জুড়ে শুরু হয়েছে হইচই।

আরও পড়ুনঃ গদির লড়াইয়ে পানীয় জলের নলকূপেও বিষ, অভিযোগ পাল্টা অভিযোগ

উত্তরপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের হাতে; ২০০২ সালে তৈরি হয় এই সংগঠন। ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। মেয়েদের স্কুলের সামনে ঘুরে বেড়ানো রোমিও-দের; শায়েস্তা করতেই এই সংগঠন তৈরি করেন যোগী। সেই নিয়ে দেশ জুড়ে; চলেছিল বিতর্ক। এবার বাংলা ক্ষমতায় এলে; সেই সংগঠন গড়ার ঘোষণা; উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর।

আরও পড়ুনঃ “তৃণমূলকে নিশ্চিহ্ন করে দেব”, বিজেপিতে যোগ দিয়েই হুঙ্কার ঘাসফুল বিধায়কের

তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন; “বাংলায় ক্ষমতায় আসছে না বিজেপি; তাই যোগী কি বলল তাতে কিছুই এসে যায় না। আর বাংলায় এইসব ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ এর নামে; বিজেপির দাদাগিরি একদম চলবে না”। বিজেপির তরফ থেকে দাবী করা হয়েছে; “বাংলায় নারীদের নিরাপত্তার জন্যই; যোগীর এই ঘোষণা। মমতার আমলে বাংলার নারীদের নিরাপত্তা নেই”। সব মিলিয়ে যোগীর ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’ নিয়ে; ফের শুরু জোর বিতর্ক। এই বিতর্ক ভোটের ফলে, কতটা প্রভাব ফেলে; সেটাই এখন দেখার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন