বাংলা বিধানসভা ভোট, তৃণমূলের সঙ্গে আছেন ‘অমিতাভ বচ্চন’

6563
বাংলা বিধানসভা ভোট, তৃণমূলের সঙ্গে আছেন অমিতাভ বচ্চন
বাংলা বিধানসভা ভোট, তৃণমূলের সঙ্গে আছেন অমিতাভ বচ্চন

দামামা বেজে গেছে; বাংলা বিধানসভা ভোটের। নির্বাচন কমিশন ভোটের দিনক্ষণ; ইতিমধ্যেই ঘোষণা করে দিয়েছে। আর বুধবার জানা গেল, এবার বিধানসভা ভোটে নাকি; তৃণমূলের সঙ্গে আছেন ‘অমিতাভ বচ্চন’। হ্যাঁ ঠিকই শুনছেন। বাংলার বিধানসভা নির্বাচনে; এবার অমিতাভ বচ্চনের আর্বিভাব! তৃণমূল বিধায়ক ও রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর; অন্তত সেরকমই দাবি। না চমকে ওঠার মতো কিছু নেই! অমিতাভ বচ্চন বাংলার ভোটে দাঁড়াচ্ছেনও না; প্রচারেও নামছেন না। তবে, তৃণমূলের সঙ্গে আছে তাদের ‘অমিতাভ বাচ্চন’; মমতা বন্দ্যোপাধ্যায়। পরিষ্কার জানালেন তৃণমূল নেতা ব্রাত্য বসু।

ব্রাত্য বসুর উপমার মধ্যে দিয়েই; এবার অমিতাভ বাচ্চন অবতীর্ণ হলেন বাংলার ভোটযুদ্ধে। জীতেন্দ্র তিওয়ারির তৃণমূল থেকে বিজেপিতে যোগদানের প্রশ্নে; মমতা বন্দ্যোপাধ্যায়কেই তৃণমূলের অমিতাভ বচ্চন আখ্যা দিলেন ব্রাত্য বসু। ব্রাত্য বললেন; “আমাদের ধর্মেন্দ্র-জীতেন্দ্রর দরকার নেই। আমাদের অমিতাভ বচ্চন আছেন। তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়”।

আরও পড়ুনঃ তৃণমূল করে ভুল করেছেন, কান ধরে ওঠবোস করে শুভেন্দুর সভায় বিজেপি যোগ

তৃণমূল থেকে ফের ডিগবাজি খেয়ে; বিজেপিতে যোগদান করেছেন; পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জীতেন্দ্র তিওয়ারি। এই প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ব্রাত্য বসু জানান; “জীতেন্দ্র ধর্মেন্দ্র যাক, রাজেন্দ্র যাক; আমাদের দলের মূল সম্পদ অমিতাভ বচ্চন।আমাদের সঙ্গে রয়েছেন আমাদের অমিতাভ বচ্চন, মমতা বন্দ্যোপাধ্যায়; তাই জয় আমাদের সঙ্গে রয়েছে”।

আরও পড়ুনঃ বাংলা বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী কারা, বড় চমক গেরুয়া শিবিরের

ব্রাত্য আসলে বোঝাতে চাইলেন, বলিউডে যেমন শাহেনশা অমিতাভ বচ্চন; বাংলার রাজনীতিতে তেমন মমতা বন্দ্যোপাধ্যায়। অমিতাভ যেমন একের পর হিট ফিল্ম দিয়েছেন; বাংলায় তৃণমূল নেত্রী মমতা তেমনই হিট। তাই বিধানসভা ভোটে তৃণমূলের জয় নিশ্চিত। তবে, ব্রাত্য বসুর এই মন্তব্যকে কটাক্ষ করেছে; বাম ও বিজেপি নেতারা। তাঁদের বক্তব্য, “তৃণমূল নেতারাও বুঝে গেছেন যে, এবার বিদায় আসন্ন; সবাই দল ছেড়ে পালাচ্ছে; তাই অমিতাভ বচ্চনকেও দলে টানার চেষ্টা”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন