মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি

3291
মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি
মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি

মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে; বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি। তবে রাস্তায় নেমে নয়। লক ডাউন মেনে; বাড়িতে বসেই রাজ্য সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে বঙ্গ বিজেপি। সকাল ১১ টা থেকে শুরু হয়েছে এই বিক্ষোভ; চলবে বেলা ১ টা পর্যন্ত। রাজ্য সরকারের বিরদ্ধে, লকডাউনের জেরেই; এই অভিনব বিক্ষোভ কর্মসূচি বিজেপির। রাস্তায় না বেরিয়ে, পথে না নেমে; ঘরে বসেই বিক্ষোভ প্রদর্শন করছেন বিজেপি নেতা কর্মীরা।

করোনা পরিস্থিতি নিয়ে বারবার; রাজ্য প্রশাসনকে আক্রমণ করেছেন; বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। কখনও অভিযোগ করেছেন; মুখ্যমন্ত্রী নিজেই লকডাউন ভেঙেছেন। আবার কখনও বলেছেন; রাজ্যের সঠিক পরিস্থিতি গোপন করা হচ্ছে। এবার সেই সমস্ত অভিযোগের প্রতিবাদে; অবস্থান বিক্ষোভের ডাক দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে লকডাউন ভেঙে; রাস্তায় বেরিয়ে নয়। রবিবার বাড়িতে বসেই বিজেপি কর্মীদের; প্রতিকী মৌন প্রতিবাদ দেখানোর ডাক দিলেন তিনি। আর এখন শুরু হয়েছে সেই আন্দোলন।

দিল্লির নির্দেশে রবিবার সকাল এগারোটা থেকে; দুপুর একটা পর্যন্ত, আইন না ভেঙে যে যার ঘরে বসেই বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি নেতা কর্মীরা। রাজ্য সরকারের করোনা মোকাবিলায় ব্যর্থতা; রেশন দুর্নীতি, বিজেপিকে ত্রাণ বিলিতে বাধা সহ একাধিক ইস্যুতেই; এই বিক্ষোভ দেখানো চলছে বলে জানা গিয়েছে।

কি কি অভিযোগ বিজেপির? ১। করোনা নিয়ে তথ্য চাপছে রাজ্য সরকার। ২। রাতের অন্ধকারে করোনা আক্রান্ত মৃতদেহ পুড়িয়ে দিচ্ছে সরকার। ৩। রেশন নিয়ে তুমুল দুর্নীতি চলছে। ৪। রেশন ছিনতাই করছে তৃণমূল নেতা কর্মীরা। ৪। বিজেপিকে ত্রাণ বিলিতে বাধা দিচ্ছে তৃণমূল নেতা কর্মীরা।

আর এই সব এর বিরুদ্ধেই বাড়িতে বসেই; অভিনব প্রতিবাদ আন্দোলন চলছে বঙ্গ বিজেপির। বিজেপি নেতা-কর্মীরা; নিজের বাড়িতে প্রতিকী অবস্থান করছেন। মৌন প্রতিবাদ করছেন; বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন