দিল্লিতে মুকুল কলকাতায় রাজীব, দুই নেতাকে ঘরছাড়া করল বিজেপি

1366
দিল্লিতে মুকুল কলকাতায় রাজীব, দুই নেতাকে ঘরছাড়া করল বিজেপি
দিল্লিতে মুকুল কলকাতায় রাজীব, দুই নেতাকে ঘরছাড়া করল বিজেপি

দিল্লিতে মুকুল কলকাতায় রাজীব, দুই নেতাকে ঘরছাড়া করল বিজেপি। দলের খাঁড়ার ঘা নেমে এল রাজীব বন্দ্যোপাধ্যায়ের উপরে। হেস্টিংসে বিজেপি দফতরে রাজীব বন্দ্যোপাধ্যায়ের ঘর থেকে; সরিয়ে ফেলা হল তাঁর নেম প্লেট। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ঘরের পাশেই ছিল; রাজীব বন্দ্যোপাধ্যায়ের সেই ঘর। কিন্তু বিজেপি দফতরের ৮১১ নম্বর ঘর থেকে; সরিয়ে ফেলা হল রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামের ফলক। দলের সঙ্গে দূরত্ব বাড়ানোর ফলেই এই শাস্তির খাঁড়া নেমে এল রাজীবের উপরে; এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

বিধানসভা ভোটের আগে; সগর্বে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। ডোমজুড় থেকে প্রার্থীও করা হয়েছিল তাকে। কিন্তু সেখানে তৃণমূলের কাছে; লজ্জাজনক হারের সম্মুখীন হন তিনি। আর তারপরেই দলের সঙ্গে দূরত্ব বাড়াতে শুরু করেন তিনি।

আরও পড়ুনঃ ভবানীপুর ভোটের আগে মমতা কেন মসজিদে, ভিডিয়ো প্রকাশ্যে এনে প্রশ্ন অমিতের

বিজেপির বাংলা দখলের স্বপ্ন ব্যর্থ হতেই; গেরুয়া শিবিরের সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন প্রাক্তন মন্ত্রী রাজীব। একই সঙ্গে বারবার তাঁর মুখে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা শোনা গেছে। বিজেপির বক্তব্য; উনি এখন কোনদলে আছেন বিজেপি তা বুঝে উঠতে পারছে না।

আরও পড়ুনঃ দেবী দুর্গাকে অপমান করে ‘মমতার মন্ত্রপাঠ’ ফিরহাদ হাকিমের, থানায় গেল বিজেপি

অন্যদিকে; দুদিন আগে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়কে; ঘরছাড়া করা হয়েছে। ওনার দিল্লির আবাস থেকে সমস্ত আসবাবপত্র; গাড়ি এমনকি দেহরক্ষীদেরও বের করে দেওয়া হয়েছে। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার কারণেই; ওনাকে সরকারি বাড়ি ছাড়তে হয়েছে। মুকুল রায়ের সঙ্গে; এবার রাজীব বন্দ্যোপাধ্যায়কেও ঘরছাড়া করল বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন