করোনা বিধি শিকেয় তুলে বিজেপির নবান্ন অভিযান, পুলিশ সাংবাদিক নেতা আশঙ্কায় সবাই

1608
করোনা বিধি শিকেয় তুলে বিজেপির নবান্ন অভিযান, পুলিশ সাংবাদিক নেতা আশঙ্কায় সবাই
করোনা বিধি শিকেয় তুলে বিজেপির নবান্ন অভিযান, পুলিশ সাংবাদিক নেতা আশঙ্কায় সবাই

করোনা বিধি শিকেয় তুলে বিজেপির নবান্ন অভিযান; পুলিশ সাংবাদিক নেতা আশঙ্কায় সবাই। এসএসসি, টেট, রাজ্যে বেড়ে চলা দুর্নীতি; সন্ত্রাস ইত্যাদি অভিযোগকে হাতিয়ার করে বৃহস্পতিবার নবান্ন অভিযানের ডাক দিয়েছিল বিজেপি। আর সেই ডাকে সাড়া দিয়ে; পথে নামলেন হাজার হাজার বিজেপি সদস্য। কেন্দ্র ও রাজ্যের জারি করা করোনা বিধি শিকেয় তুলে; সোশ্যাল ডিসট্যান্স উড়িয়ে দিয়ে; নবান্ন চলো অভিযানে সামিল হলেন বিজেপি কর্মীরা। বাদ রইলেন না নেতা-নেত্রীরাও। দিনের শেষে আশঙ্কায়; পুলিশ সাংবাদিক নেতা সবার পরিবার।

আরও পড়ুনঃ বিজেপি কর্মী নিয়ে আসার শাস্তি, লাঠি দিয়ে মেরে মেরে বাস ভাঙচুর করল বাংলার পুলিশ

রাজ্য সরকারের তরফে বিজেপির যুব মোর্চাকে; করোনা আবহে এই এত লোকের সমাবেশ করতে না করা হয়। যুক্তি হিসেবে দেখানো হয়; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের গাইডলাইনই। যেখানে স্পষ্ট বলা রয়েছে, একশো জনের বেশি জমায়েত চলবে না। এছাড়া সুপ্রিম কোর্ট বুধবারই বলেছে; গুরুত্বপূর্ণ রাস্তা আটকে মিছিল সমেবশ চলবে না। সে কথাও স্মরণ করানো হয়েছে। বুধবার সন্ধেতেই এই চিঠি যুব মোর্চার কাছে; পৌঁছে দেওয়া হয়। অবশ্য তাতে কোন কাজ হয় নি।

আরও পড়ুনঃ জলকামানে বেগুনি রাসায়নিক, রাজ্য পুলিশের বিরুদ্ধে তদন্ত চাইল বঙ্গ বিজেপি

এর ফলে করোনা সংক্রমিত হবার আশঙ্কা; অনেক বাড়ল বলেই মনে করছেন চিকিৎসক মহল। আগামী এক সপ্তাহে জেলা ও কলকাতায়; করোনার প্রকোপ বাড়লে, তার জন্য দায়ী থাকবে; বিজেপি যুব মোর্চার এই নবান্ন অভিযান। এমনটাই মনে করছেন; করোনার সঙ্গে লড়াই করা চিকিৎসকরা। তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে; কেন্দ্রের গাইডলাইন মানল না বিজেপিই। তবে, এই তথ্য মানতে নারাজ বাংলা বিজেপি নেতারা। তাঁরা বলেছেন; সবাই মাস্ক পরেই আন্দোলন করেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন