বিপদে বাংলা, বিশেষজ্ঞ কমিটি আসার পরেই বাড়ছে মৃত ও আক্রান্ত

8051
বিপদে বাংলা, বিশেষজ্ঞ কমিটি আসার পরেই বাড়ছে মৃত ও আক্রান্ত
বিপদে বাংলা, বিশেষজ্ঞ কমিটি আসার পরেই বাড়ছে মৃত ও আক্রান্ত

বিপদে বাংলা, বিশেষজ্ঞ কমিটি আসার পরেই রাজ্যে বাড়ছে মৃত ও আক্রান্ত সংখ্যা। শুক্রবার নবান্নে, রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা জানান; গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৫১ জন। বেড়েছে মৃতের সংখ্যাও। রাজ্যে এখন করোনায় মৃত্যুর সংখ্যা; দাঁড়িয়েছে ১৮ জন। এখনও পর্যন্ত নবান্নের হিসাব মত; রাজ্যে করোনা আক্রান্ত ৩৮৫ জন। ৫১৯০ জন কোয়ারিন্টিনে; ৮৯৩৩ জনের করোনা টেস্ট হয়েছে। বিশেষজ্ঞ কমিটি আসার পরেই রাজ্যে বাড়ছে মৃত ও আক্রান্ত সংখ্যা; দাবি বিজেপির। যা উড়িয়ে দিয়েছে তৃণমূল।

রাজ্যের কাছে ৫ টি প্রশ্নের জবাব চাইল কেন্দ্রীয় প্রতিনিধি দল

বাংলায় করোনায়; আরও ৩ জনের মৃত্য়ু হয়েছে। এই নিয়ে এ রাজ্য়ে করোনা আক্রান্তের সংখ্য়া; বেড়ে হল ১৮। শুক্রবার নবান্নে সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন; মুখ্য়সচিব রাজীব সিনহা। বাংলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে; ৫১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই ৫১ জন আক্রান্ত; কলকাতা, হাওড়া, উত্তর ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হুগলি, পশ্চিম মেদিনীপুর, পূর্ব বর্ধমানের বাসিন্দা; বলে জানানো হয়েছে। বাংলায় এখন করোনায় আক্রান্ত বেড়ে হয়েছে ৩৮৫।

মুখ্যমন্ত্রী মমতা ব্যর্থ, করোনাতেও চলছে মুসলিম তোষণ, বিস্ফোরক রাজ্যপাল

মুখ্য়সচিব রাজীব সিনহা আরও জানান; “লকডাউন অমান্য়ের অভিযোগে; গোটা রাজ্যে মোট ৩৩ হাজার ৯৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে”। নতুন করে এই ৫১ জন করোনা আক্রান্তের হদিশ মিলেছে; মূলত ওই ৭ জেলা থেকে। কলকাতা, হাওড়া, উত্তর ২৪ পরগনা, হুগলি, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ও পূর্ব মেদিনীপুর জেলা থেকে; করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। ফলে রাজ্যের বিভিন্ন জেলাতেও যে ছড়িয়ে পরছে করোনা; তা রাজ্যের সরকারি হিসাব অনুযায়ী স্পষ্ট।

বাম আমলেও রাজ্যপালের সঙ্গে লেগেছিল রাজ্যের, রাজ্যপাল মুখ্যমন্ত্রী ঝগড়া বাংলার পুরনো ইতিহাস

নবান্নে শুক্রবার মুখ্যসচিব জানিয়েছেন; রাজ্যে করোনায় মৃতের সংখ্যা নির্ধারণ করতেই; কাজ করছে ডেথ অডিট কমিটি। সেই কমিটির রিপোর্ট অনুযায়ী; এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মৃত ১৮। মুখ্যসচিব বলেন; “ডেথ অডিট কমিটি; ৫৭ জনের মৃত্যু ভাল করে খতিয়ে দেখে; ১৮ জনের করোনায় মৃত্যু কনফার্ম করেছে। বাকি ৩৯ জনের অন্য কারণে মৃত্যু হয়েছে; বলে জানিয়েছে ওই কমিটি”। বিরোধীরা বলছে; তাহলে কি রাজ্যে করোনায় মৃতের সংখ্যা; ওই ৩৯ ধরে হয় ৫৭ জন? প্রশ্ন কিন্তু উঠছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন