রাজ্যে কি খুলছে মদের দোকান, কোন কোন মদের দোকান খোলা থাকবে

1968
রাজ্যে কি খুলছে মদের দোকান, কোন কোন মদের দোকান খোলা থাকবে
রাজ্যে কি খুলছে মদের দোকান, কোন কোন মদের দোকান খোলা থাকবে

রাজ্যে কি খুলছে মদের দোকান? খুললে কোন কোন মদের দোকান খোলা থাকবে? কলকাতায় কি খুলে যাচ্ছে; ২২ টি মদের দোকান? এই প্রশ্ন নিয়েই এখন হইচই গোটা রাজ্যে। তবে সরকারি ভাবে এখনও কিছুই জানান হয় নি। শনিবার সন্ধ্যা থেকেই; ২২ টি মদের দোকানের নাম ঠিকানা; ও একটি নির্দেশ ঘুরছে রাজ্যবাসির মোবাইলে। কিন্তু তাতে কোন স্ট্যাম্প বা সরকারি দফতরের নাম নেই। তাই সেই দুটি ভাইরাল নির্দেশ আদৌ সত্যি কিনা; সেই নিয়েও উঠেছে প্রশ্ন। রাজ্য আবগারি দফতরের কর্তারা পরিষ্কার বলছেন; “মদের দোকান খোলার ভাবনা চিন্তা চলছে; আমরা এখনও কোন নির্দেশ জানাই নি”।

অবশেষে খুলছে মদের দোকান, মোদী সরকারের বড় ঘোষণা

সত্যি না মিথ্যা? প্রশ্ন মানুষের

তাহলে এই দুটি নির্দেশ; যেখানে কলকাতার ২২ টি দোকানের নাম রয়েছে; যেগুলি নাকি ৪ মের পর থেকে; সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে! এই দুটি কারা ভাইরাল করল? এই নির্দেশ দুটি কি ফেক? না আসল? আসল হলে কেন নিচে কোন সরকারি দফতরের নাম নেই? আর ফেক হলে কেন ব্যবস্থা নিচ্ছে না পুলিশ? দেখে নিন সেই ভাইরাল লিস্ট; কলকাতার ২২ টি দোকানের নাম; যা ঘুরছে মানুষের মোবাইলে মোবাইলেঃ

সত্যি না মিথ্যা? প্রশ্ন মানুষের

কেন্দ্র সরকারের নির্দেশে; গ্রিন জোনে ও কিছু নির্দিষ্ট অরেঞ্জ জোনে খুলতে পারে; মদের দোকান; তবে সবটাই ঠিক করবে রাজ্য সরকার। এবার স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে প্রতিটা জোনেই মদের দোকান খোলা নিয়ে; স্পষ্ট অবস্থান জানিয়ে দিয়েছে। সরকারি সূত্রে খবর, অরেঞ্জ এবং গ্রিন জোন উভয় জায়গাতেই; মদের দোকানগুলি চালু হওয়ার অনুমতি দেওয়া হতে চলেছে। কিন্তু সোশ্যাল ডিসট্যান্সিং না মানলে; থাকছে কড়া শাস্তি। তবে রেড জোনে বন্ধ রাখার কথা বলা হয়েছে। তবে খুলবে কি খুলবে না; কোথায় খুলবে; সবটাই ঠিক করবে রাজ্য সরকার।

গোটা দেশে ফুল ছড়িয়ে, করোনা যোদ্ধাদের কুর্নিশ ভারতীয় বায়ুসেনার

কিন্তু কলকাতা তো পুরো জেলাটাই রেড জোনে! তাহলে রেড জোন কলকাতায়; কি করে খোলা যাবে মদের দোকান? এটাও বড় প্রশ্ন। কিন্তু রাজ্য সরকারি সূত্রে এখনও কিছু জানানো হয় নি। তাহলে রাজ্যের নির্দেশের নামে; মানুষের মোবাইলে যে দুটি ঘুরছে; সেগুলি কে বের করল? এই দুটি সত্যি না মিথ্যা? এটাই এখন বড় প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন