যাদবপুরে মারাদোনা মঞ্চে, বিজেপি নেতার সঙ্গে বাংলার ফুটবলাররা, জল্পনা তুঙ্গে

717
মারাদোনার মঞ্চে বিজেপি নেতার সঙ্গে বাংলার ফুটবলাররা, জল্পনা তুঙ্গে
মারাদোনার মঞ্চে বিজেপি নেতার সঙ্গে বাংলার ফুটবলাররা, জল্পনা তুঙ্গে

ভোটের আগে বাংলার সর্বত্র; গেরুয়া রঙ লেগেছে। এবার কি সেই রঙ ছড়িয়ে পরতে; চলেছে বাংলার ফুটবল মাঠেও? এই নিয়ে জল্পনা তুঙ্গে। কিন্তু হঠাৎ এমন জল্পনা উঠছে কেন? জল্পনার সূত্রপাত বিজেপির সর্বভারতীয় সম্পাদক; ডঃ অনুপম হাজরার একটি ফেসবুক পোস্টকে ঘিরে। ফুটবল রাজপুত্র মারাদোনা স্মরণে, একটি অনুষ্ঠানের আয়োজন করেছে; যাদবপুরের রবীন্দ্রপল্লী যুবক সংঘ ক্লাব। সেই অনুষ্ঠানে বিজেপি নেতা অনুপম হাজরার সঙ্গে; একই মঞ্চে উপস্থিত থাকার কথা বাংলা তথা ভারতীয় ফুটবলাররা। যাদবপুরে মারাদোনা মঞ্চে, বিজেপি নেতার সঙ্গে বাংলার ফুটবলাররা; জল্পনা তুঙ্গে।

বিজেপি নেতা অনুপম হাজরার সঙ্গে; সেখানে এক মঞ্চে থাকছেন সুব্রত ভট্টচার্য; তরুন দে; তুষার রক্ষিত; মেহেতাব হোসেন ও সুপ্রিয় চক্রবর্তী। মারাদোনা স্মরণে রবীন্দ্রপল্লী যুবক সংঘ ক্লাবের ব্যানারে, জানানো হয়েছে; মারাদোনা স্মরণে ৪ঠা ডিসেম্বর,২০২০ বিকেল ৪ টেয় ওই সভা আয়োজিত করা হয়েছে। যদিও এর মধ্যে ফুটবলার মেহেতাব হোসেন; বিজেপিতে যোগদান করেও; ফের বিজেপিতে যোগ না দেবার কথা জানিয়েছিলেন। কিন্তু প্রশ্ন উঠছে, সুব্রত ভট্টচার্য; তরুন দে; তুষার রক্ষিতরা কি শুধু মারাদোনা স্মরণে; বিজেপি নেতার সঙ্গে এক মঞ্চে থাকছেন; নাকি এর পিছনে অন্য কিছু আছে।

আরও পড়ুনঃ সপ্তম বেতন কমিশনের সুপারিশ মেনে, কেন্দ্রীয় সরকারি কর্মীদের বেতন বাড়াচ্ছে মোদী সরকার

একুশে ভোটের আগেই বড় দায়িত্ব দেওয়া হয়েছে; বিজেপি নেতা অনুপম হাজরাকে। বিজেপির রাজ্যে ইলেকশন ম্যানেজমেন্ট টিমের; ‘সামাজিক ধার্মিক কমিটি’-র ইনচার্জ করা হয়েছে প্রাক্তন সাংসদ; তথা দলের কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে। ‘সামাজিক ধার্মিক কমিটি’, সমাজের বিভিন্ন পেশার মানুষের মধ্যে; জনসংযোগ বজায় রাখার কাজ করবে।

আরও পড়ুনঃ “দেশে করোনা ভ্যাকসিন রেডি, শুরু হবে টীকাকরণ”, বড় ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর

এই দায়িত্ব পাবার পরে; অনুপম হাজরার উপস্থিতিতে; এটাই প্রথম কোন সভা। বাংলার বুদ্ধিজীবীদের দলে টানবার দায়িত্বে আছেন; অনুপম হাজরা। এখন প্রশ্ন উঠছে; ডঃ হাজরা কি এই সভা থেকেই; বাংলার প্রাক্তন ফুটবলারদের নিয়ে; জনসংযোগের কাজ শুরু করলেন? বাংলার রাজনৈতিক মহলের অনেকেই; তেমনটাই মনে করছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন