ক্যান্সার আক্রান্ত সৌমিত্র চট্টোপাধ্যায় করোনা পজেটিভ, দুশ্চিন্তায় গোটা রাজ্য

2448
করোনা আক্রান্ত বাংলা সিনেমার প্রবাদপ্রতীম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়
করোনা আক্রান্ত বাংলা সিনেমার প্রবাদপ্রতীম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়

করোনা আক্রান্ত বাংলা সিনেমার প্রবাদপ্রতীম অভিনেতা; সৌমিত্র চট্টোপাধ্যায়। প্রস্টেট ক্যান্সার আক্রান্ত, সৌমিত্র চট্টোপাধ্যায় এবার করোনা পজেটিভ; দুশ্চিন্তায় গোটা রাজ্য। আনলক ৫ থেকেই, নিউ নর্মালের সমস্ত নিয়ম মেনে; শুটিং শুরু করেছিলেন, এই বর্ষীয়ান অভিনেতা। সোমবার সকালেই; তাঁর করোনা রিপোর্ট পজেটিভ আসে। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন; তাঁকে বেলভিউ হাসপাতালে নিয়ে যান ভর্তির জন্য। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন; সৌমিত্র চট্টোপাধ্যায়। তাঁর কোভিড পরীক্ষা করানো হলে; মঙ্গলবার সকালে রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই তাঁকে বেলভিউ হাসপাতালে; ভর্তি করা হয়।

আরও পড়ুনঃ বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায়, গ্রেফতার মহম্মদ খুররম তৃণমূল কর্মী

আনলকে শুটিং শুরুর নতুন নির্দেশ আসার পর; ফের শুটিং শুরু হয়েছে; সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক, ‘অভিযান’ এর। সমস্ত নিয়ম মেনে, হাত থেকে প্রপ স্যানিটাইজ করেই; চলেছে সব শুটিং পর্ব। কিন্তু তাও শেষ রক্ষা করা গেল না। আশঙ্কা মতই, শুটিং শুরু হতেই; টলিপাড়ায় আতঙ্ক ছড়াল করোনা। আর আক্রান্ত হলেন; সত্যজিতের ফেলুদা। এদিকে, তাঁর প্রস্টেট ক্যান্সার থাকায়; উদ্বিগ্ন গোটা রাজ্যের মানুষ।

আরও পড়ুনঃ বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের ঘটনায় গ্রেফতার মহম্মদ খুররম এবং গুলাব শেখ

এর আগেও, টলিউডে হানা দিয়েছে করোনা ভাইরাস। অভিনেতা রঞ্জিত মল্লিকের পরিবার; চিত্র পরিচালক রাজ চক্রবর্তী; সহ অনেকেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তবে তাঁরা প্রত্যেকেই; এই মহামারিকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। বাংলা সিনেমার পাশাপাশি; টেলিভিশনের অভিনেতা ও কুশীলবরাও আক্রান্ত হয়েছেন কোভিড ১৯-এ।

কিন্তু প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বয়েস নিয়ে; চিন্তিত সকলেই। তাঁর উপর তাঁর ক্যান্সার আছে। চিকিৎসকরা জানিয়েছেন; তাঁর বয়েসের কথা ও ক্যান্সারের কথা মাথায় রেখে চিকিৎসা হবে। বর্ষীয়ান এই অভিনেতার অসুস্থতার খবর পেয়ে; আপামর বাঙালি তাঁর সুস্থতা কামনা করছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন