করোনা মুল্যবৃদ্ধি পরীক্ষা ভ্যাকসিন শিকেয়, নুসরতের সন্তানের ‘বাবার সন্ধানে’ মেতেছে বাঙালি

2015
করোনা মুল্যবৃদ্ধি পরীক্ষা ভ্যাকসিন শিকেয়, নুসরতের সন্তানের 'বাবার সন্ধানে' মেতেছে বাঙালি
করোনা মুল্যবৃদ্ধি পরীক্ষা ভ্যাকসিন শিকেয়, নুসরতের সন্তানের 'বাবার সন্ধানে' মেতেছে বাঙালি

করোনা মুল্যবৃদ্ধি পরীক্ষা ভ্যাকসিন সব শিকেয়; নুসরতের সন্তানের ‘বাবার সন্ধানে’ মেতেছে বাঙালি। পার্ক স্ট্রিট ধ-‘র্ষণ কাণ্ড থেকে, টিকটক ভিডিও; স্বামী নিখিল জৈন এর সঙ্গে বিচ্ছেদ থেকে; অভিনেতা যশের সঙ্গে প্রেম; সবসময়ই খবরের কেন্দ্রে তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এবার শোনা যাচ্ছে, মা হতে চলেছেন; অভিনেত্রী-সাংসদ। তিনি নিজে অন্তঃসত্ত্বা; নাকি সন্তান দত্তক নিতে চলেছেন; সে বিষয়ে একটি শব্দও খরচ করেননি নুসরত স্বয়ং। বসিরহাটের তৃণমূল সাংসদের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে; তৈরি হল নয়া জল্পনা। আর সেই নিয়েই এখন মেতে; আম বাঙালি।

আরও পড়ুনঃ জিন্স টিশার্ট ‘নিষিদ্ধ’, পুরুষ মহিলা কর্মীদের ‘পোশাক ফরমান’ দিল সিবিআই

তোলপাড় নেটদুনিয়া সোশ্যাল মিডিয়া; নুসরত জাহান অন্তঃসত্ত্বা! টলিপাড়ায় এই গুঞ্জন ছড়িয়েছে; শুক্রবার সকাল থেকেই। কিন্তু যাঁকে নিয়ে এত জল্পনা; মুখে কুলুপ এঁটেছেন সেই নুসরত। কেবল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন; এক অর্থপূর্ণ ছবি। কিসের ইঙ্গিত এটা? একটি গোলাপের ছবি শেয়ার করে লিখলেন; ‘You will Blossom in Your own way’। আর তারপরেই সব ভুলে; মজায় মেতেছে বাঙালি। নুসরত অন্তঃসত্ত্বা হলে তার বাবা কে? নিখিল না যশ না অন্য কেউ? সোশ্যাল মিডিয়ায় বাবার সন্ধানে বাঙালি।

নুসরতের সেই ইন্সটা পোস্ট

শুক্রবার তোলপাড় নেটদুনিয়া। নুসরত অন্ত:সত্ত্বা, গুঞ্জন ছড়িয়ে পড়তেই; বাঙালি নেমে পরেছে বাবার সন্ধানে। নিখিল না যশ না অন্য কেউ; সোশ্যাল মিডিয়া খুললেই সেই এক প্রশ্ন। কারণ নিখিল-নুসরতের সম্পর্ক তলানিতে; সে কথা এখন সবাই জানে। ইনস্টাগ্রামে একে অপরকে; আনফলো করেছেন নিখিল-নুসরত। নেই একসঙ্গে কোনও ছবি। অন্যদিকে, যশ ও নুসরতের সম্পর্ক নিয়েও; প্রচুর জলঘোলা হয়েছে। ব্যক্তিগত অনুষ্ঠানে একসঙ্গে থাকা থেকে শুরু করে; গোপনে আজমের শরিফ ভ্রমণ; সবকিছুই উসকে দিয়েছে নুসরত-যশের সম্পর্কের জল্পনা।

আরও পড়ুনঃ অবসরপ্রাপ্ত আমলাদের আবার চাকরি, মমতাকে জব্দ করতে নতুন আইন মোদী সরকারের

শুক্রবার থেকে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে; জ্বলজ্বল করছে একটি ফুলের ছবি। তাতে লেখা; “তুমি তোমার মতো করে বেড়ে ওঠো”। মুখে কিছু না বললেও, ইনস্টাগ্রামের মাধ্যমেই নতুন অতিথিকে নিয়ে; বার্তা দিলেন অভিনেত্রী? সেই প্রশ্নেই এখন সরগরম চতুর্দিক। লকডাউন, করোনা, ভ্যাকসিন, মূল্যবৃদ্ধি; সব ভুলে এখন নুসরতের সন্তানের বাবার সন্ধানে মেতেছে; গসিপ প্রিয় বাঙালি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন