“ডেডবডি নিয়ে রাজনীতি শুরু করেছিল মমতা” মমতাকে পাল্টা কটাক্ষ দিলীপ ঘোষের

2923
"ডেডবডি নিয়ে রাজনীতি শুরু করেছিল মমতা"

“ঢিল মারলে পাটকেল খেতে হবে”, মমতাকে পাল্টা কটাক্ষ দিলীপ ঘোষের। ভবানীপুর উপনির্বাচনের প্রচারে এসে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে নিশানা করে দিলীপ ঘোষ মন্তব্য করেন; “পচা কুকুর; পচা মাংস তৃণমূলের কালচার”। গত শুক্রবার ভবানীপুরে ভোট প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য ঘিরে উঠেছে জোর রাজনৈতিক বিতর্ক। মগরাহাটের বিজেপি নেতার মৃতদেহ নিয়ে বৃহস্পতিবার ধুন্ধুমারকাণ্ড বেঁধে গিয়েছিল কালীঘাটে। মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখান সুকান্ত মজুমদার; অর্জুন সিং-রা।রাস্তায় শববাহী গাড়ি থামিয়ে চলে বিক্ষোভ। এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেন; “মৃতদেহ নিয়ে আমার বাড়ির কাছে এলে; পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলতে পারি”।

মুখ্যমন্ত্রীর মন্তব্য ঘিরে উঠেছে জোর রাজনৈতিক বিতর্ক। মৃত বিজেপি প্রার্থীর দেহকে কি; পচা কুকুরের সঙ্গে তুলনা করলেন মমতা; প্রশ্ন উঠেছে বিভিন্ন মহল থেকেই। শনিবার ভবানীপুরে বিজেপি প্রার্থীর সমর্থনে প্রচারে গিয়ে দিলীপ ঘোষ পাল্টা আক্রমণ করেন মমতাকে। তিনি বলেন; “মৃতদেহ নিয়ে রাজনীতি শুরু করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়; ঢিল মারলে পাটকেল খেতে হবে”।

আরও পড়ুনঃ ‘মৃতদেহ নিয়ে আমার বাড়ির কাছে এলে, পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলতে পারি’

গতকাল ভবানীপুর উপনির্বাচনের প্রচারে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে; মৃতদেহ রেখে বিক্ষোভ দেখানোর ঘটনা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন; “একটি ছেলে ওঁদের মারা গেছে। নির্বাচনের সময় একটি ঘটনা ঘটেছিল। পরে ভালও হয়ে গিয়েছিল। পরে কোনও একটা সার্জারি হয়েছে। সেই সার্জারিতে মারা গেছে। যে কোনও ঘটনাই দুঃখজনক। আমার বাড়ির কাছে মৃতদেহ নিয়ে ঢুকছে। কত বড় ক্ষমতা। একটা করে কান মুলে দিলে পালিয়ে যাবে। ক্ষমতা নেই; বড় বড় কথা। তোমার বাড়ির সামনে একটা কুকুরের মৃতদেহ পাঠিয়ে দিই। ভাল হবে? মেশিনারি আমার কাছে নেই? এক সেকেন্ড লাগবে। পচা কুকুর তোমার বাড়ির সামনে ফেলে আসব, তুমি খেতে পারবে না ১০ দিন”।

আরও পড়ুনঃ “সবচেয়ে সৎ দলের নেতাদেরই বারবার তলব করছে সিবিআই”, ভবানীপুরে কেন্দ্রকে তোপ মমতার

শনিবার দিলীপ ঘোষ পাল্টা জানান; “পচা কুকুর; পচা মাংস তৃণমূলের কালচার । ভাগাড়ের মাংস খাইয়েছেন কলকাতার মানুষকে। জিজ্ঞাসা করতে চাই দিদিকে ও তার ভাইদের; ডেড বডি নিয়ে আসা রাজনীতি কে শুরু করেছিল”?

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন