ঘাটালে আক্রান্ত বিজেপি প্রার্থী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ

672
ঘাটালে আক্রান্ত বিজেপি প্রার্থী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ/The News বাংলা
ঘাটালে আক্রান্ত বিজেপি প্রার্থী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ/The News বাংলা

ঘাটালে আক্রান্ত ভারতী ঘোষ। রবিবার, প্রাক্তন আইপিএস ও ঘাটালে বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে আক্রমণ করে একদল দুষ্কৃতি। তাঁর গাড়িতে ভাঙচুর চালান হয়। মারধর করা হয় তাঁর নির্বাচনী এজেন্টকে।

পশ্চিম মেদিনীপুরের ঘাটালে আক্রান্ত ভারতী ঘোষ। তাঁর গাড়ির ওপর হামলা হয়। গাড়ির সামনের কাঁচ ভেঙে দেওয়া হয়। তাঁর নির্বাচনী এজেন্টকে মারধর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তীর তৃণমূল কর্মী সমর্থকদের দিকে।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বিষয়টি নিয়ে দাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন ঘাটালের বিজেপি প্রার্থী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ।

সূত্রের খবর অনুযায়ী, শনিবার রাতে ঘাটালের একটি মন্দিরে পুজো দিচ্ছিলেন ভারতী ঘোষ। সেই সময় ভারতী ঘোষের গাড়িতে হামলা চালানো হয়। হামলাকারীরা তৃণমূলকর্মী বলেই অভিযোগ। গাড়ি ভাঙচুরের পাশাপাশি, ভারতী ঘোষের নির্বাচনী এজেন্টকেও মারধর করা হয় বলে অভিযোগ।

ভারতী ঘোষের নির্বাচনী এজেন্ট জানিয়েছেন, প্রচার সেরে যখন সরবেরিয়ার দিক থেকে ফিরছিলেন, সেই সময় অর্থাৎ রাত প্রায় দশটা নাগাদ জয়কৃষ্ণপুরের কাছে কিছু দুষ্কৃতী তাদের গাড়ি আটকায়। তিনি নেমে জিজ্ঞাসাও করেন গাড়ি আটকানোর কারণ। এজেন্টের দাবি, সেই সময় বলা হয় এই রাস্তা দিয়ে বিজেপির কাউকে যেতে দেওয়া হবে না।

এরপর তাকে প্রচণ্ড মারধর করা হয়। ভারতী ঘোষের গাড়িতেও হামলা চালানো হয়। কোনও রকমে প্রাণ বাঁচিয়ে তাঁরা এলাকা ছাড়েন বলে জানিয়েছেন ভারতী ঘোষের নির্বাচনী এজেন্ট। যাঁরা আক্রমণ করেছে তাঁরা তৃণমূলের গুণ্ডা বলে অভিযোগ করেছেন তিনি।

ঘটনায় জড়িত থাকার কথা অস্বীকার করেছে তৃণমূল। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি, প্রচার সভায় উস্কানিমূলক মন্তব্য করেছিলেন বিজেপি প্রার্থী। তার জেরেই এই ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন ওই নেতা। থানায় অভিযোগ জানাবার পাশাপাশি নির্বাচন কমিশনে অভিযোগ জানাচ্ছেন ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ।

তবে দুই প্রার্থী তৃণমূলের দেব ও বিজেপি প্রার্থী ভারতী ঘোষ একে অপরকে সৌজন্য দেখিয়েছেন। কিন্তু তাতে সমর্থকরা যে কান দিচ্ছেন না, এই ঘটনা তারই প্রমাণ বলে মনে করা হচ্ছে। ভারতী আক্রমণের জল থানা থেকে যে নির্বাচন কমিশনে যাচ্ছে সেটা পরিস্কার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন