কেঁদে ফেললেন লালকৃষ্ণ আদবানি

15203
কেঁদে ফেললেন লালকৃষ্ণ আদবানি/The News বাংলা
কেঁদে ফেললেন লালকৃষ্ণ আদবানি/The News বাংলা

কাশ্মীরি থেকে বিতাড়িত পণ্ডিতদের জীবনের ঘটনা নিয়ে তৈরি; সিনেমা “শিকারা” দেখতে গিয়ে নিজের আবেগ ধরে রাখতে পারলেন না; প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানি। কাশ্মীরী পণ্ডিতদের জীবনযুদ্ধের কাহিনী অত্যন্ত মর্মস্পর্শী ভাবে ফুটে উঠেছে এই ছবিতে। এতই নিখুঁত গল্প যে; চোখের জল আটকাতে পারলেন না লৌহপুরুষ লালকৃষ্ণ আদবানি।

কাশ্মীরি পণ্ডিতদের নিয়ে “শিকারা” সিনেমাটি তৈরি করেছেন; বলিউডের বিখ্যাত পরিচালক বিধু বিনোদ চোপড়া। কাশ্মীরি পণ্ডিতদের উপর হওয়া অত্যাচারের সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এই সিনেমা। কিভাবে কাশ্মীর থেকে নৃশংস অত্যাচার করে তাড়ানো হয়েছিল কাশ্মীরি পণ্ডিতদের সেই ঘটনাই তুলে ধরেছেন বিধু বিনোদ চোপড়া।

“শিকারা” ছবি ইতিমধ্যে সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। প্রথমদিনেই এই ছবিটি আয় করেছে; ৭৫ লক্ষ টাকা। জানা গেছে; “শিকারা” ছবির স্পেসাল স্কিনিং দেখতে যান; প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আদবানি। সেখানেই ছবিটি দেখতে দেখতে কেঁদে ফেলেন বিজেপির লৌহসপুরুষ।

বিজেপির প্রবীণ নেতা তথা লৌহপুরুষ বলে পরিচিত আদবানির কেঁদে ফেলার দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পরিচালক বিধু বিনোদ চোপড়া নিজের ইন্সট্রাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন লালকৃষ্ণ আদবানির ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি। যেখানে দেখা যায়; সিনেমাটি দেখতে দেখতে আবেগপ্রবণ বিজেপি নেতার চোখে জল।


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিধু বিনোদ চোপড়া লেখেন, “শ্রী লালকৃষ্ণ আদবানি শিকারা ছবির বিশেষ স্ক্রিনিংয়ে এসেছেন। হিন্দি চলচ্চিত্রের প্রতি আপনার এই আশীর্বাদ এবং শুভেচ্ছাকে পেয়ে আমরা আপ্লুত”।” “শিকারা” ছবিটি সম্পর্কে আমির খানও টুইট করেন। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলেন এটা এমন একটি গল্প; যার সম্পর্কে সবার জানা দরকার।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন