ভোট বড় বালাই, প্রয়াত বাবার ছবির সামনে চিরাগ পাসওয়ানের শ্যুটিং, ভাইরাল ভিডিওয় নিন্দার ঝড়

1506
ভোট বড় বালাই, প্রয়াত বাবার ছবির সামনে চিরাগ পাসওয়ানের শ্যুটিং, ভাইরাল ভিডিওয় নিন্দার ঝড়
ভোট বড় বালাই, প্রয়াত বাবার ছবির সামনে চিরাগ পাসওয়ানের শ্যুটিং, ভাইরাল ভিডিওয় নিন্দার ঝড়

ভোট বড় বালাই, প্রয়াত বাবার ছবির সামনে; চিরাগ পাসওয়ানের শ্যুটিং। ভাইরাল ভিডিওয় নিন্দার ঝড়। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে; প্রয়াত বাবা রামবিলাস পাসওয়ানের ছবির সামনে দাঁড়িয়ে; নির্বাচনী প্রচার করছেন চিরাগ। পরনে রয়েছে অশৌচের পোশাক। কিন্তু আচারে এবং আচরণে; শোকের চিহ্নমাত্রও নেই। বরং বেশ উচ্চৈস্বরে হেসে হেসে; ভিডিওটি যাঁরা শ্যুট করবেন, তাঁদের নানারকম নির্দেশ দিচ্ছেন চিরাগ; দক্ষ পরিচালকের মতো। মাঝে মাঝেই ঠিক করে নিচ্ছেন পোশাক; হেয়ার স্টাইল। ভিডিও ভাইরাল হওয়ায়; সমালোচনার ঝড় দেশ জুড়ে।

আরও পড়ুনঃ ভোট শুরু হবার পরেও প্রচার রাহুল গান্ধীর, নির্বাচন কমিশনে গেল বিজেপি

এমন ভিডিও প্রকাশ্যে এলে; স্বাভাবিক ভাবেই বিরূপ হবেন সবাই! তাই সোশ্যাল মিডিয়ায়; এক বাক্যে ধিক্কার জানিয়েছেন চিরাগকে। সেই দলে রয়েছেন; সুপ্রিম কোর্টের প্রবীণ বিচারপতি প্রশান্ত ভূষণও। সবাই ট্যুইট মারফত সরাসরি বা ব্যঙ্গ করে; ধিক্কার জানিয়েছেন চিরাগকে। আর এই নিয়ে শুরু হয়েছে; জোর বিতর্ক। চিরাগের দাবি, এই ভিডিও লিক হওয়ার পিছনে; হাত রয়েছে নীতিশ কুমারের! মানুষের প্রশ্ন, সে থাকতেই পারে; কিন্তু তাঁর আচরণও কি প্রশ্নাতীত?

আরও পড়ুনঃ সুপ্রিম কোর্টেও অভিভাবকদের কাছে হারল বেসরকারি স্কুল, ২০ শতাংশ স্কুল ফি মকুব

প্রথম দফার ভোটের আগে; যদিও ভাইরাল হয়েছে চিরাগের এক ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, সদ্য পিতৃবিয়োগ ঘটা চিরাগ কিভাবে; পরের দিনের শ্যুটিংয়ের প্ল্যান করছেন। ভিডিওয়ে চিরাগের পোশাক ছাড়া; অন্য কিছু দেখে বোঝার উপায় নেই যে; বাবাকে হারিয়েছেন তিনি। এই ভিডিও লিক হওয়ার নেপথ্যে; যদিও নীতিশ কুমারের হাত দেখছেন চিরাগ। এনডিএ ছিন্ন করার পর বিজেপিকে কিছু না বললেও; বারবার বিহার মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন তিনি। এমনকী নীতিশকে জেলে পোরার কথাও বলেছেন চিরাগ। এবার নিজেই সমালোচনার মুখে চিরাগ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন