বধূ নির্যাতনের ভুয়ো খবর ছড়ানোয় সিপিএমের দিকে আঙুল তুললেন বিপ্লবের স্ত্রী

656
বধূ নির্যাতনের ভুয়ো খবর ছড়ানোয় সিপিএমের দিকে আঙুল তুললেন বিপ্লবের স্ত্রী/The News বাংলা
বধূ নির্যাতনের ভুয়ো খবর ছড়ানোয় সিপিএমের দিকে আঙুল তুললেন বিপ্লবের স্ত্রী/The News বাংলা

বধূ নির্যাতনের অভিযোগে অভিযুক্ত তিনি। কাঠগড়ায় খোদ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। শুক্রবার সকালেই রটে যায়, বধূ নির্যাতনের শিকার বিপ্লব দেবের স্ত্রী নীতি দেব৷ মুহূর্তের মধ্যে সেই খবর ছড়িয়ে পড়ে স্যোশাল মিডিয়ায়। রাজনৈতিক মহলেও হইচই পড়ে যায়। দিল্লিতে বিল্পব দেবের নামে ডিভোর্সের ফাইল তৈরি করেছেন বিপ্লব দেবের স্ত্রী, এমন খবরও রটে যায়।

বধূ নির্যাতনের ভুয়ো খবর ছড়ানোয় সিপিএমের দিকে আঙুল তুললেন বিপ্লবের স্ত্রী/The News বাংলা
বধূ নির্যাতনের ভুয়ো খবর ছড়ানোয় সিপিএমের দিকে আঙুল তুললেন বিপ্লবের স্ত্রী/The News বাংলা

সময় বেশিক্ষণ না গড়াতেই আসরে নামেন বিপ্লব পত্নী নীতি দেব। সব অপপ্রচার বলে বিপ্লব দেবের পাশে দাঁড়িয়ে ফেসবুকে সরব স্ত্রী। বিপ্লব দেবের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই নস্যাৎ করে দেন তিনি৷ এই নিয়ে স্যোশাল মিডিয়ায় একাধিক পোস্ট করেন তিনি। রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে সিপিএম নোংরা খেলায় মেতেছে বলে অভিযোগ করেন তিনি। জমি হারিয়ে চরিত্র হনন করে জমি দখল করতে চাইছে সিপিএম, এমনই জানান তিনি।

আরও পড়ুনঃ আইএনএস বিক্রমাদিত্যতে আগুন নিভিয়ে শহিদ নৌসেনা অফিসার

ঘটনার সূত্রপাত হয় শুক্রবার। ত্রিপুরার মুখ্যমন্ত্রী ও তাঁর স্ত্রীকে কেন্দ্র করে এদিন সকালেই একটি খবর ছড়িয়ে পড়ে৷ শোনা যায়, স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক অত্যাচার চালানোর অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হচ্ছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের স্ত্রী নীতি দেব৷ গত ১৬ এপ্রিল দিল্লির একটি আদালতে এই বিষয়ে একটি মামলাও দায়ের করেন তিনি৷ শুক্রবারই যার শুনানি হওয়ার কথা রয়েছে৷ মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়৷ ঝড় ওঠে সমালোচনার৷ এরপরই ফেসবুকে বিষয়টি নিয়ে মুখ খোলেন বিপ্লব দেবের স্ত্রী নীতি দেব৷ সমস্ত ব্যাপারটাই গুজব বলে উড়িয়ে দেন তিনি৷

আরও পড়ুনঃ ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ফেনি, বাংলায় প্রবল ঝড় বৃষ্টির আশঙ্কা

স্বামী বিপ্লব দেবের সঙ্গে তাঁর পারিবারিক কোন্দলের গুজব ছড়িয়ে রাজনৈতিক ফায়দা লুঠতে চাইছে একাংশ৷ ফেসবুকে এমনই বিস্ফোরক অভিযোগ করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রীর স্ত্রী নীতি দেব৷ শুক্রবার ফেসবুকে তিনি লেখেন, “সস্তার প্রচার পাওয়ার উদ্দেশ্যেই এই ধরনের নোংরা গুজব রটানো হচ্ছে৷ এইভাবেই একাংশ প্রচারের আলোয় আসতে চাইছে৷ কারণ, নাহলে তাঁরা প্রচার পাবে না৷ একজন মহিলা হিসাবে আমি অনুরোধ করব, আমার উপর শ্রদ্ধা থাকলে এবং আমাকে বিশ্বাস করলে, এদের বয়কট করুন৷ আমি ত্রিপুরাবাসীর কাছে অনুরোধ করব, এই গুজবে কান দেবেন না”।

আরও পড়ুনঃ অনুব্রত গড়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে তিন হাজার কর্মী সমর্থক

এক বছর আগেই ত্রিপুরায় ২৮ বছরের বাম শাসনের অবসান ঘটিয়ে ক্ষমতায় এসেছে বিজেপি। মুখ্যমন্ত্রী হয়েছেন তরুন নেতা বিপ্লব দেব৷ প্রথম থেকেই বিভিন্ন সময়ে বিতর্কিত মন্তব্য করে খবরে এসেছেন তিনি। নতুন করে এদিন বিতর্ক তৈরি হতেই সাড়া পড়ে যায় রাজনৈতিক মহলে।

কেবল ফেসবুকে লেখাই নয়, তার সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন বিপ্লব দেবের স্ত্রী৷ যেখানে বলা হয়েছে, গার্হস্থ্য হিংসা চালানোর অভিযোগে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে আদালতে যাচ্ছেন নীতি দেব। যদিও ফেসবুকে এই সমস্ত বিষয়কে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন বিপ্লব দেবের স্ত্রী। তাঁর দাবি, ‘স্বামীর প্রতি নতুন করে ভালবাসা প্রমাণ করার প্রয়োজন নেই’।

আরও পড়ুনঃ অনুপমের হয়ে যাদবপুরে প্রচারে অংশ নিলেন WWE চ্যাম্পিয়ন গ্রেট খালি

এদিকে বহুদিনের ধরে রাখা সাম্রাজ্য হাতছাড়া হবার বেদনা তাড়া করছে সিপিএমকে। তাই নতুন করে বিতর্কিত খবর সামনে আসতেই তা সত্য মিথ্যা যাচাই না করেই খবর ছড়াতে আর দেরি করেনি বাম সমর্থক থেকে অন্যান্য বিজেপি বিরোধীরা। যদিও দিন গড়াতেই বিপ্লব দেবের স্ত্রীর হস্তক্ষেপে যবনিকা পতন হলো সমস্ত বিতর্কের। সব অভিযোগ অস্বীকার করেছে সিপিএম। তবে এই নিয়ে চলছে জোর তরজা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন