ক্ষমতায় এলে পুলিশকে সমঝে দেব, বিজেপি নেতার প্রকাশ্য বার্তা

637
ক্ষমতায় এলে পুলিশকে সমঝে দেব, বিজেপি নেতার প্রকাশ্য বার্তা/The News বাংলা
ক্ষমতায় এলে পুলিশকে সমঝে দেব, বিজেপি নেতার প্রকাশ্য বার্তা/The News বাংলা

ক্ষমতায় এলে পুলিশকে সমঝে দেব; বিজেপি নেতার প্রকাশ্য বার্তায় হইচই পরে গেছে রাজ্য জুড়ে। প্রতিবাদে নেমে বিপদে পড়ে গেছেন ওই নেতা। বীরভূমের ঘটনায় শোরগোল পরে গেছে; রাজ্য রাজনীতিতে। প্রতিবাদে নেমেই ফ্যাসাদে পরে গেছেন ওই বিজেপি নেতা।

এক তরুণীর শ্লীলতাহানীর প্রতিবাদ করে; রবিবার বীরভূমের বোলপুরে মিছিল করে; বেকায়দায় বিজেপির বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল। নির্যাতিতাকে নিয়ে মিছিল করার অভিযোগে; তাঁর বিরুদ্ধেই মামলা রুজু করেছে বোলপুর পুলিশ।

আর ওই মামলার কথা জানার পরই; পুলিশকে সরাসরি হুমকি দিয়েছেন শ্যামাপদ মন্ডল।  “ক্ষমতায় এলে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া পুলিশ অফিসারদের সঙ্গে সব হিসাব বুঝে নেব”; পরিষ্কার হুমকি দিয়েছেন শ্যামাপদ মন্ডল।

এদিকে আইন ভেঙেই নেতা আইনের জালে জড়িয়েছেন; পরিষ্কার জানিয়ে দিয়েছে বোলপুর পুলিশ। কারণ, সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী কখনওই নির্যাতিতা মহিলাকে প্রকাশ্যে আনা যাবে না। কোথাও ছবি প্রকাশ করা যাবে না।

কিন্তু বিজেপির বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল সেই ভুলটিই করেছেন। মিছিলের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে গেছে। তার জেরেই তাঁর বিরুদ্ধেই মামলা করেছে পুলিশ। আর এরপরেই ক্ষমতায় এলে; পুলিশকে দেখে নেবার হুমকি দিয়েছেন বিজেপির বীরভূম জেলা সভাপতি শ্যামাপদ মন্ডল। আর এই ঘটনা নিয়েই উত্তপ্ত রাজ্য রাজনীতি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন