আল কায়দার পর, এবার বাংলায় গ্রেফতার চার বাংলাদেশী ‘সুপারি কিলার’ সহ ছয়

2101
আলকায়দার পর বাংলায় গ্রেফতার দুই বাংলাদেশী দুষ্কৃতী

জঙ্গিদের আঁতুড়ঘর বাংলা, আল কায়দার পর; এবার রাজ্যে গ্রেফতার চার বাংলাদেশী ‘সুপারি কিলার’। বাংলায় একের পর এক আল কায়দা জঙ্গিদের; ডেরা খুঁজে বের করছে এনআইএ। মুর্শিদাবাদ থেকে ইতিমধ্যেই, গ্রেফতার করা হয়েছে; সাত আলকায়দা জঙ্গি সন্দেহভাজনকে। উদ্ধার করা হয়েছে; আগ্নয়াস্ত্র তৈরির কারখানা। এবার অস্ত্র ও বিস্ফোরক-সহ গ্রেফতার; বাংলাদেশের ৪ ‘সুপারি কিলার’। বীরভূম জেলা পুলিশ শান্তিনিকেতন থেকে; গ্রেফতার করেছে এই ৪ জন খুনিকে। কি উদ্দেশ্যে, এইসব দুষ্কৃতীরা শান্তিনিকেতনে এসেছিল; তা খতিয়ে দেখছে পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান; কোনও বড় নেতাকে খুনের ছক ছিল; এই ৪ দুষ্কৃতীর। তবে সেই বড় নেতা কে বা কোন দলের; তা জানায় নি পুলিশ।

আরও পড়ুনঃ বাংলার হকারদের সঙ্গে সাংবাদিকদেরও ২ হাজার টাকা পুজো বখশিস দেবেন মমতা, নবান্নের ছাপানো ফর্মে করতে হবে আবেদন

শান্তিনিকেতন থেকে গ্রেফতার করা হয়েছে; বাংলাদেশের ৪ ‘সুপারি কিলার’ কে। তাদের কাছ থেকে বীরভূম জেলা পুলিশ; উদ্ধার করেছে, অস্ত্র ও বিস্ফোরক। বাংলাদেশি দুষ্কৃতীদের সঙ্গে যোগসাজসের অভিযোগে; পুলিশ স্থানীয় দুজন যুবককেও গ্রেফতার করেছে। এই ৬ জনকে জিজ্ঞাসাবাদ করছে; বীরভূম পুলিশ। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে; বীরভূমের এক রাজনৈতিক নেতাকে হত্যার জন্য; বাংলাদেশ থেকে চার পেশাদার খুনিকে ভাড়া করে; শান্তিনিকেতনে আনা হয়েছিল।

আরও পড়ুনঃ মুকুল অনুপমের প্রমোশনের পরেই বঙ্গ বিজেপিতে প্রকট গোষ্ঠীদ্বন্দ্ব, রাজ্যজুড়ে ভাঙচুর

পুলিশের প্রাথমিক অনুমান, কোনও বড় রাজনৈতিক নেতার ওপরে; হামলা চালাতে চেয়েছিল এই চারজন পেশাদার ভাড়াটে খুনি। সূত্রের খবর অনুযায়ী, মেদিনীপুর জেলের এক বন্দি; বীরভূমের এক বড় নেতাকে খুনের জন্য সুপারি দিয়েছিল। কিন্তু পুলিশের অভিযানে, সেই ছক ভেস্তে গেল। এরপরেই, বীরভূমের নানুর, লাভপুরে তল্লাশি চালায়; বীরভূম পুলিশ। সূত্রের খবর অনুযায়ি; পরিস্থিতি বিবেচনা করে; এই মামলার তদন্তভার তুলে দেওয়া হতে পারে এসটিএফের হাতে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে; পুরো পরিকল্পনা জানান চেষ্টা চলছে। ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের; নির্দেশ দেওয়া হয়েছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন