রাজনীতি ছেড়ে দেবার বাজি ধরলেই হেরেছেন, এবার জিততে ২৩০ আসন পাবার যজ্ঞ অনুব্রতর

496
রাজনীতি ছেড়ে দেবার বাজি ধরলেই হেরেছেন, এবার জিততে ২৩০ আসন পাবার যজ্ঞ অনুব্রতর
রাজনীতি ছেড়ে দেবার বাজি ধরলেই হেরেছেন, এবার জিততে ২৩০ আসন পাবার যজ্ঞ অনুব্রতর

রাজনীতি ছেড়ে দেবার বাজি ধরলেই হেরেছেন; এবার ২২০ থেকে ২৩০ টি আসন পাবার জন্য যজ্ঞ করলেন অনুব্রত মণ্ডল। যতবার রাজনীতি ছেড়ে দেবার বাজি ধরেছেন; ততবারই হেরেছেন; যদিও রাজনীতি ছাড়েন নি। গত লোকসভায় বাজি ধরেছিলেন; ৪২ এ ৪২; হেরেছেন। বাজি ধরেছিলেন, বাবুল সুপ্রিয় আসানসোলে জিতলে রাজনীতি ছেড়ে দেবেন। বাবুল জিতলেও মমতার প্রিয় কেষ্ট; রাজনীতি ছাড়েন নি। সৌমিত্র খান, অর্জুন সিং; তৃণমূল ছেড়ে বিজেপিতে এঁরা কেউ ভোটে জিতবেন না বলেছিলেন অনুব্রত। হয়েছে ঠিক উল্টো। এবার বিধানসভা ভোটে তৃণমূল ২২০-২৩০ আসন পাবে; বাজি ধরেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। আর তারপরেই করলেন; কঙ্কালীতলায় মহাবিজয় যজ্ঞ।

বুধবার মহাবিজয় যজ্ঞ করলেন; বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। বাজি ধরেছেন; তৃণমূল এবার ২২০ থেকে ২৩০ আসন পাবে। কিন্তু যতবার রাজনীতিতে বাজি ধরেছেন; ততবার হেরেছেন। “বীরভূমের ২ টি লোকসভা আসনেই জিতব”; এই বাজি ছাড়া আর বাকি সব বাজিতেই হেরেছেন। তবে রাজনীতি ছাড়েন নি অনুব্রত। এবার নতুন বাজি, বিধানসভা ভোটে; ২২০-২৩০ টি আসন পাবে তৃণমূল।

আরও পড়ুনঃ মমতার মন্ত্রীর রাস্তা অবরোধে আটকে গেল করোনা ভ্যাকসিনের গাড়ি

আর এই বাজি ধরার পরেই; প্রমাদ গুনেছে তৃণমূল। কেষ্টটা আবার হেরে যাবেন না তো? সেই আশঙ্কা দূর করতেই; এবার কঙ্কালীতলায় মহাবিজয় যজ্ঞ করলেন অনুব্রত। বুধবার কঙ্কালীতলা মন্দিরে হয় মহাবিজয় যজ্ঞ। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা; ১২ জন পুরোহিত এই পুজোতে যোগ দেন। ১২৮ কুইন্টাল কাঠ; ৪০ কেজি ঘি ব্যবহৃত হয় যজ্ঞে। অনুব্রত মণ্ডল, মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, আশিস বন্দ্যোপাধ্যায়, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিংহ, জেলার সাধারণ সম্পাদক সুদীপ্ত ঘোষ-সহ জেলার তৃণমূল নেতৃত্ব উপস্থিত ছিলেন।

আয়োজন ছিল খাওয়াদাওয়ার। খিচুড়ি ভোগ খাওয়ানো হয়; ৪ হাজার দরিদ্রকে। বিধানসভা ভোটে তৃণমূলের জয়; দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দীর্ঘায়ু কামনা করে; এই মহাবিজয় যজ্ঞ করল বীরভূম জেলা তৃণমূল। বিধানসভা ভোটে জয়ের ক্ষেত্রে; যাতে কোনও বাধা না আসে এবং তৃণমূল যাতে ২২০ থেকে ২৩০টি আসন পায়; এই কামনা করে মহাযজ্ঞে পুজো দিলেন; বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন