পুলিশের হাতে আটক হয়ে বিজেপিতে ফ্রন্ট ফুটে রিমঝিম

799

পুলিশের হাতে আটক হয়ে; বিজেপিতে ফ্রন্ট ফুটে রিমঝিম মিত্র। বুধবার ধুন্ধুমার কাণ্ড হয়; কলকাতায় বিজেপির পুরসভা অভিযানকে কেন্দ্র করে। বিজেপি কর্মীরা; পুরসভার দিকে মিছিল করে এগোনোর চেষ্টা করলে তাদের আটকায় পুলিশ। এরপরেও ব্যারিকেড ভেঙে; এগিয়ে যায় বিজেপি কর্মীরা। তারপরেই জলকামান চালানোর পর; লাঠি চালায় পুলিশ। আটক করে লালবাজার নিয়ে যায় রিমঝিমকে।

এদিনের মিছিল শুরুর পরেই উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সামাল দিতে; জলকামান ছোড়ে পুলিশ। করা হয় লাঠিচার্জ। পুলিশ লাঠির ঘায়ে আহত হন; কয়েকজন বিজেপি সমর্থক। বাদ যাননি মহিলারাও। বিক্ষোভকারীদের মধ্যে পুরসভা অভিযানে; এদিন হাজির ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া; টলিউডের অভিনেত্রী রিমঝিম মিত্র। সবার সঙ্গে তাঁকেও আটক করে কলকাতা পুলিশ।

আরও পড়ুন বিজেপির কলকাতা পুরসভা অভিযানে ধুন্ধুমার, পুলিশের লাঠিচার্জ জলকামান

এদিন রিমঝিম অভিযোগ করেন; “পুলিশ মহিলা কর্মীদের ওপরেও লাঠি চালিয়েছে। তার অভিযোগ, উর্দীধারিরা মহিলাদের গায়ে হাত তুলেছে”। এদিন মিছিল চলার সময়েই; বিক্ষোভকারীদের আটক করা হয়। সবার সঙ্গেই আটক হন রিমঝিম মিত্রও; তোলা হয় পুলিশের গাড়িতে।

রিমঝিম আরও অভিযোগ করেন; “আগের থেকে পুলিশের কাছে অনুমতি নিয়ে; এই অভিযান করা হলেও; তাদের ওপর লাঠিচার্জ করেছে পুলিশ”। টলিউডে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে গা ভাসিয়েছেন অনেকেই। উদাহরণ কম নেই। দুই নামকরা অভিনেত্রী; যথা বসিরহাটের সাংসদ নুসরত জাহান ও যাদবপুরের সাংসদ মিমি তৃণমূলের টিকিটে দাঁড়িয়ে; ইতিমধ্যেই রাজনীতিতে নিজেদের ইনিংস শুরু করেছেন।

আরও পড়ুনঃ গঙ্গার ধারেই এবার দেখা মিলবে এক টুকরো সুন্দরবনের

অন্যদিকে বিজেপি শিবিরেও যোগ দিয়েছেন অনেকেই। দেখা গিয়েছে; টলিউড থেকেও দলে দলে অনেকেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। লোকসভা ভোটের পর বিজেপিতে যোগ দেন রিমঝিম মিত্র; কাঞ্চনা মৈত্র সহ; সহ আরও অনেকেই।

লোকসভা ভোটে ১৮টি আসনে জিতে; বাংলায় শাসকদলের ঘাড়ে নিশ্বাস ফেলতে শুরু করেছে বিজেপি। আর তাই আসন্ন বিধানসভায়; তাদের জেতা পাকা এরকম ধরে নিয়েই; বিজেপিতে যোগদান শুরু হয়েছে টলিউড থেকে; বলছে রাজনৈতিক মহল। তাই ২০২১ বিধানসভা নির্বাচনের আগে; গেরুয়ায় রেঙে যাওয়ার এই হিড়িক দেখা গিয়েছে। এদিন বিজেপির পুরসভা অভিযানে গেরুয়াদের ভিড়ে; দেখা গিয়েছে রিমঝিম মিত্রকেও। যার মাধ্যমে বিজেপিতে প্রথমবার ফ্রন্টফুটে চলে এলেন; অভিনেত্রী রিমঝিম মিত্র।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন