কৃষি বিল নিয়ে মানুষকে বিভ্রান্ত করছে বিরোধীরা, পাল্টা প্রচারে বঙ্গ বিজেপি

1214
কৃষি বিল নিয়ে মানুষকে বিভ্রান্ত করছে বিরোধীরা, পাল্টা প্রচারে বঙ্গ বিজেপি

মোদীর কৃষি বিল নিয়ে মানুষকে ভুল বোঝাচ্ছে বাম তৃণমূল; পাল্টা প্রচারে নামল বঙ্গ বিজেপি। কৃষি বিল নিয়ে মানুষকে ‘বিভ্রান্ত’ করছে বিরোধীরা। এবার মানুষকে বোঝাতে ও বিরোধীদের বিরুদ্ধে; প্রচারে নামল বঙ্গ বিজেপি। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন; জেলা থেকে বুথ পর্যন্ত প্রচার করা হবে। বিরোধীদের আপত্তি সত্ত্বেও; সংসদে পাশ হয়ে যায় কৃষি বিল। লোকসভা ও রাজ্যসভায় বিনা বাধায়; পাশ হয়েছে কৃষি বিল। এবার সংসদের বাইরে আছড়ে পড়তে চলেছে; বিক্ষোভের ঝড়। এ রাজ্যে তৃণমূল, সিপিএম, কংগ্রেস প্রত্যেকটি দলই; কৃষি বিলের প্রতিবাদে পথে নামছে। এবার তাদের বিরুদ্ধে প্রচারে বিজেপি।

আরও পড়ুনঃ দরাজ মমতা, প্রত্যেক দুর্গা পুজো কমিটিকে ৫০ হাজার টাকা করে দেবে রাজ্য সরকার

এ নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য; ‘‘কৃষি বিল নিয়ে মিথ্যা প্রচার করে; বিরোধীরা মানুষকে বিভ্রান্ত করতে চাইছে। এই বিলের ফলে আসলে কী ভাবে, কৃষক উপকৃত হবেন;; জেলা থেকে বুথ পর্যন্ত প্রচার করে আমরা সেই সত্য তুলে ধরব’’। এদিকে কৃষি বিল ও সাংসদদের বহিষ্কারের বিরোধিতায়; মঙ্গলবার থেকে, তৃণমূলের আন্দোলন শুরু হয়েছে।

আরও পড়ুনঃ তৃতীয়া থেকেই ঠাকুর দেখার অনুমতি, করোনা সংক্রমণ বেড়ে যাবার আশঙ্কা বাংলায়

নবান্নের সভাঘরে সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়; কেন্দ্রকে তোপ দেগে বলেন; “ভুঁইফোড়-জোতদারদের হাতে; ক্ষমতা দিয়ে দিচ্ছে কেন্দ্র। চাষিদের ভবিষ্যৎ নষ্ট করছে। দেশে এবার খাদ্যের দুর্ভিক্ষ আসতে চলেছে”। বিরোধীদের ক্রমাগত প্রতিবাদকে দমন করতেই; এবার বাংলা জুড়ে পাল্টা প্রচারে নামল বিজেপি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন