ভবানীপুরে মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা

1298
ভবানীপুরে মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা
ভবানীপুরে মমতার বিরুদ্ধে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা

‘বাংলার মেয়ে’ মমতার মোকাবিলায় শেষ পর্যন্ত; আর এক মহিলা প্রার্থীকেই টিকিট দিল বিজেপি। ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে প্রার্থী করল গেরুয়া শিবির। মমতার বিরুদ্ধে লড়তে; মাঠে নামানো হল হাইকোর্টের আইনজীবী প্রিয়াঙ্কাকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়তে নেমে প্রিয়াঙ্কা জানান; “এই লড়াই জেতা বা হারার লড়াই নয়; এটা অন্যায়ের সঙ্গে ন্যায়ের লড়াই। এবং একবার আমি লড়ে দেখিয়ে দিয়েছি। এটা পশ্চিমবঙ্গের মানুষকে বাঁচার লড়াই; তাই এই লড়াইয়ের জন্য আমি সব সময় প্রস্তুত”। ৪১ বছর বয়সী প্রিয়াঙ্কা হাজরা ল কলেজ থেকে আইনে স্নাতক। বিজেপি যুব মোর্চার ভাইস প্রেসিডেন্ট প্রিয়াঙ্কা কলকাতা হাইকোর্টের আইনজীবী। বাংলায় ভোট পরবর্তী অশান্তি মামলায় রাজ্যের বিরোধী পক্ষের আইনজীবী তিনি।

ভবানীপুরে প্রার্থী খুঁজতে গিয়ে; কার্যত নাজেহাল অবস্থা হয় গেরুয়া শিবিরের। মমতার বিরুদ্ধে গেরুয়া শিবিরের প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন; কাঁকুড়গাছিতে নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের দাদা বিশ্বজিৎ সরকার, দলের প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায়, রাজ্য সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায়, বিধানসভা ভোটে বোলপুরের পরাজিত প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়, ভবানীপুরের পরাজিত প্রার্থী রুদ্রনীল ঘোষ এবং এন্টালির পরাজিত বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

আরও পড়ুনঃ লাল বাতির পুলিশের গাড়িতে থানার পাশেই মদের আসর, পুলিশের গাড়িতেই গাঁজা পাচার

বিধানসভা নির্বাচনে এন্টালি কেন্দ্র থেকে লড়েছিলেন প্রিয়াঙ্কা। কার্যত পর্যদস্তু হন; তৃণমূলের স্বর্ণকমল সাহার কাছে। ৫৮ হাজার ভোটে হারেন তিনি। ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে সেই প্রিয়াঙ্কা টিব্রেওয়াল লড়বেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

গণেশ চতুর্থীতেই মনোনয়ন জমা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার দুপুর দেড়টা নাগাদ; মনোনয়ন জমা দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। গোপালনগর মোড়ে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়ন জমা দেওয়ার কথা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন