পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত লোকসভায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর

593
পুলিশের গাড়ির ধাক্কায় আহত লোকসভায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর/The News বাংলা
পুলিশের গাড়ির ধাক্কায় আহত লোকসভায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর/The News বাংলা

পুলিশের গাড়ির ধাক্কায় আহত; বনগাঁ লোকসভায় বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। শনিবার সকাল ১১টা নাগাদ; পুলিশের স্টিকার লাগান একটি গাড়ি ধাক্কা মারে শান্তনু ঠাকুরের গাড়িতে। তাতেই মাথায় গুরুতর চোট পান বিজেপি প্রার্থী। মাথা ফেটে যায় তাঁর। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মাথায় ব্যান্ডেজ করতে হয়েছে তাঁর।

প্রচারে যাওয়ার পথে বড়সড় দুর্ঘটনায় পড়লেন; বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। কল্যাণীতে প্রচারসভায় যোগ দেওয়ার পথে ঘটনাটি ঘটেছে জলেশ্বরের কাছে। দুর্ঘটনায় শান্তনু ঠাকুর ছাড়াও আরও দুইজন আহত হয়েছেন৷ তাদেরও বনগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুনঃ ঘূর্ণিঝড় ফণীর বিরুদ্ধে লড়াইয়ে, সামনে থেকে নেতৃত্ব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

শান্তনুর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে; শনিবার সকাল ১১টা নাগাদ ঠাকুরনগরের মতুয়া ঠাকুরবাড়ি থেকে বেরিয়ে কল্যাণীর উদ্দেশে রওনা দিয়েছিলেন শান্তনু। এরপরই হাঁসখালি নামে একটি জায়গায় তাঁর গাড়িটি কিছুক্ষণের জন্যে দাঁড়িয়ে ছিল। তখনই পুলিশ স্টিকার লাগানো একটি গাড়ি; নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে শান্তনুর গাড়িতে। তাতেই মাথা ফেটে যায় তাঁর ও তাঁর সহকর্মীদের।

আরও পড়ুনঃ কলকাতাকে ফণীর হাত থেকে বাঁচাল কলকাতা নিজেই, রহস্য গরম

তড়িঘড়ি তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই আপাতত ভর্তি আছেন তিনি। যদিও বিজেপি এই ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ তুলেছে। তাঁদের দাবি; এটা ইচ্ছাকৃতভাবে ঘটানো হয়েছে। নাম না করেও তৃণমূলের দিকে আঙুল তুলেছেন স্থানিয় বিজেপি নেতারা।

আরও পড়ুনঃ বাংলায় গতিহারা ফণী, হুগলি, বর্ধমান নদিয়া হয়ে ভোরে প্রবেশ করল বাংলাদেশে

এরপরেই এলাকায় রাস্তা অবরোধ শুরু করে দেয় বিজেপি কর্মী সমর্থকরা। এই দুর্ঘটনার নেপথ্যে; ষড়যন্ত্রের অভিযোগ তুলতে শুরু করেছে বিজেপি। এলাকায় গেছে বিশাল পুলিশ বাহিনী। যদিও তৃণমূল এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানায়নি।

শুধুই ছোট দুর্ঘটনা; এর পিছনে অন্য কোন কারণ নেই; জানিয়েছে পুলিশ। আগামী সোমবার ৬ মে; পঞ্চম দফায় ভোট বনগাঁ; বারাকপুর; হাওড়া; উলুবেড়িয়া; শ্রীরামপুর; হুগলি এবং আরামবাগে। পঞ্চম দফায় সাত কেন্দ্রের ভোটে মোতায়েন করা হয়েছে ৬৩৮ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন