“আমফানের টাকা চালের মত করোনা টিকা যেন চুরি না হয়”, আশঙ্কা বিজেপির

415
"আমফানের টাকা ও চালের মত, করোনা টিকাও কি চুরি হবে"

“আমফানের টাকা চালের মত করোনা টিকা যেন চুরি না হয়”; এমনটাই আশঙ্কা বিজেপির। অবশেষে অপেক্ষার অবসান, বিমানে কলকাতায় এল; করোনার ভ্যাকসিন কোভিশিল্ড। কলকাতায় এসে পৌঁছেছে ৯ লক্ষ ৬০ হাজার; করোনা ভ্যাকসিনের ডোজ। মোট ৮৩টি বাক্সে রয়েছে; সেই ভ্যাকসিনের ডোজ। যে ভ্যানে ভ্যাকসিন পরিবহণ করা হচ্ছে; তাতে রয়েছে অত্যাধুনিক জিপিএস ব্যবস্থা। আর তারপরেই বঙ্গ বিজেপির আশঙ্কা; আমফানের টাকা ও চাল যেভাবে চুরি হয়ে গিয়েছিল; সেইভাবেই না করোনা ভ্যাকসিনও না চুরি হয়ে যায়। বিজেপির আশঙ্কা উড়িয়ে দিয়েছে তৃণমূল।

কোভিড ভ্যাকসিন আসার পরেই; সেই নিয়ে ফের উত্তপ্ত বঙ্গ রাজনীতি। এবার করোনার টিকা চুরি হতে পারে বলে; আশঙ্কা প্রকাশ করলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। এমনকী, এই চুরি রুখতে; মুখ্যমন্ত্রী মমতাকে সজাগ থাকার পরামর্শও দিলেন তিনি।

আরও পড়ুনঃ কোটি কোটি টাকা ত’ছরুপের দায়ে, ইডির হাতে গ্রে’ফতার প্রাক্তণ তৃণমূল সাংসদ

একই কথা বলেছেন; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনিও বলেছেন; “যে হারে আমফানে চাল চুরি করেছে তৃণমূল; আমফানের টাকা চুরি করেছে তৃণমূল নেতারা; তাতে আশঙ্কা হয়, করোনার টিকাও না চুরি হয়ে যায়”। বিজেপির তরফ থেকে আশঙ্কা প্রকাশ করা হয়েছে; “ডাক্তার নার্সদের বদলে; তৃণমূল নেতা কর্মীরাই না করোনা ভ্যাকসিন নিয়ে নেন”।

আরও পড়ুনঃ গরু ও কয়লা পাচার কাণ্ডে, বাংলার ২০ আইপিএস অফিসারের নাম সিবিআই তালিকায়

এই নিয়ে বিজেপির তীব্র নিন্দা করেছে তৃণমূল। তৃণমূলের তরফ থেকে বলা হয়েছে; “করোনা আটকাতে পারে নি মোদী সরকার; ভ্যাকসিন যত দেওয়ার; তত দেয় নি কেন্দ্রীয় সরকার; শুধুই কুৎসা রটাচ্ছে”। রাজ্য সরকারের তরফে জানান হয়েছে; কলকাতা সহ গোটা রাজ্য জুড়ে করোনা ভ্যাকসিন বিলির সুবন্দ্যবস্ত করেছে; রাজ্য প্রশাসন। প্রথমেই ডাক্তার নার্স সহ যারা ফ্রন্ট লাইনে যারা কাজ করছেন; তাদের ভ্যাকসিন দেওয়া হবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন