“দিলীপ ঘোষের মাথা চুরি করেছেন শুভেন্দু অধিকারী”, বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

12892
"দিলীপ ঘোষের মাথা চুরি করেছেন শুভেন্দু অধিকারী", বিস্ফোরক অভিযোগ তৃণমূলের/The News বাংলা

“দিলীপ ঘোষের মাথা চুরি করেছেন শুভেন্দু অধিকারী”; এমনই বিস্ফোরক অভিযোগ করল তৃণমূল। তৃণমূলের সোশ্যাল মিডিয়া পেজগুলিতে; আজ একটাই পোস্ট। দিলীপ ঘোষের মাথা চুরি করেছেন; শুভেন্দু অধিকারী। আর সেখানে বসিয়েছেন; নিজের মাথা। এ আবার হয় নাকি? হয় হয়। ছবি দিয়ে তার প্রমাণও দিয়েছে তৃণমূল। আর তাতে দেখা যাচ্ছে; দিলীপ ঘোষের ছবি থেকে মাথা সরিয়ে; তাতে লাগানো হয়েছে শুভেন্দু অধিকারী মাথা। গড়বেতার জনসভার প্রচারে; এই কাণ্ড ঘটিয়েছেন বিজেপি নেতা কর্মীরা। ছবিতে দেখা যাচ্ছে, পুরো শরীরটাই দিলীপ ঘোষের; শুধু মাথার জায়গায় শুভেন্দু অধিকারীর মাথা। আর এই ছবি নিয়েই; রঙ্গ তামাশা ট্রোল শুরু করেছে তৃণমূল নেটিজেনরা।

“সম্মান পাওয়ার পর এ কি ব্যথা, দিলুয়ার ঘাড়ে শুভেন্দুর মাথা”; এই ভাষাতেই শুরু হয়েছে ট্রোল। তৃণমূল ও মমতার সবকটি পেজেই চলছে; এই ছবি নিয়ে ট্রোল। তাতে শেয়ারও হচ্ছে হাজার হাজার। কিন্তু শুভেন্দুর ছবি না লাগিয়ে; কেন দিলীপ ঘোষের ছবির মুণ্ডু সরিয়ে; সেখানে শুভেন্দুর ছবি লাগালেন বিজেপি কর্মী সমর্থকরা? এটাই এখন প্রশ্ন।

আরও পড়ুনঃ লক্ষ্মীর বদনাম করতে গিয়ে মমতার তৃণমূলকে ‘ভেড়ার পাল’ বললেন অনুব্রত

কোথাও লেখা হচ্ছে; “একেই বলে উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে”। ছবিতে দেখা যাচ্ছে, একদিকে দিলীপ ঘোষের ছবি; অন্যদিকে শুভেন্দু অধিকারীর ছবি। কিন্তু দিলীপ ঘোষের ছবিতেই; তাঁর মাথা সরিয়ে বসানো হয়েছে শুভেন্দু অধিকারীর মাথা। আর এই ছবি প্রকাশ্যে আসায়; চরম অস্বস্তিতে গেরুয়া শিবির। ঘটনায় বেজায় ক্ষুব্ধ; শুভেন্দু অনুগামীরা। দাদার অনুগামীদের অভিযোগ, ফ্লেক্সে এত টাকা খরচা হয়েছে; আর শুভেন্দু অধিকারীর একটা ছবি লাগানো গেল না।

আরও পড়ুনঃ শুভেন্দুর পথেই লক্ষ্মী, অমিত শাহের মেগা শোতেই যোগদান

গেরুয়া শিবির এই ছোটখাট ব্যাপারকে; পাত্তা দিতেই রাজি নয়। তবে তাতে ট্রোল থামাচ্ছে না; তৃণমূল কর্মী সমর্থকরা। “দিলুদার মাথা চুরি করল; বিশ্বাসঘাতক অধিকারী”; এমন লেখাও দেখা যাচ্ছে ফেসবুক টুইটার জুড়ে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়া ছেয়েছে; দিলীপ ঘোষের শরীরে শুভেন্দু অধিকারীর মুণ্ডু।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন