‘নোংরা লবিবাজি করে বিজেপিতে বসিয়ে রাখা হয়েছিল মুকুলকে’, মুখ খুললেন অনুপম

841
নোংরা লবিবাজি করে বিজেপিতে বসিয়ে রাখা হয়েছিল মুকুলকে
নোংরা লবিবাজি করে বিজেপিতে বসিয়ে রাখা হয়েছিল মুকুলকে

‘বঙ্গ বিজেপিতে নোংরা লবিবাজি করে; বসিয়ে রাখা হয়েছিল মুকুলকে’; মুখ খুললেন ক্ষুব্ধ অনুপম হাজরা। মুকুল রায় তৃণমূলে ফেরার পরেই; দলের মধ্যের ‘লবিবাজি’ নিয়ে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা। দলের সিনিয়র নেতা হয়েও, দলে যোগ্য সম্মান না পাওয়া; বঙ্গ নির্বাচনে প্রায় গুরুত্বহীন করে রেখে দেওয়া হয়েছিল মুকুল রায়কে। বিজেপির সঙ্গে মুকুলের সম্পর্কচ্ছেদের কারণ হিসেবে; আপাতত এই বিষয়গুলিকেই তুলে আনছে রাজনৈতিক মহল। সেই একই কথা শোনা গেল; অনুপম হাজরার মুখেও।

বঙ্গ বিজেপির লবিবাজি নিয়ে ক্ষুব্ধ অনুপমও। তাঁর স্পষ্ট বক্তব্য, নির্বাচন চলাকালীন দলের দু-তিনজন নেতাকে নিয়ে; বেশি মাতামাতি করা হয়েছে। যোগ্যদের নির্বাচনের কাজে লাগান হয়নি। নিজের সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিয়ে অনুপম লেখেন; “যোগ্যতা থাকা সত্ত্বেও লবিবাজি করে; বাকিদের বসিয়ে রেখে অবজ্ঞা বা অপমান করার করুণ পরিণতি। চ্যাটার্ড ফ্লাইটের রয়্যাল যাত্রীরাও উধাও। এখনও সময় আছে, বঙ্গ বিজেপির উচিত লবিবাজি বন্ধ করে; যোগ্যতা অনুসারে বসে থাকা নেতাদের কাজে লাগানো”।

আরও পড়ুনঃ “শুভেন্দুকে অনুরোধ, বিজেপির দায়িত্ব নিয়ে আবর্জনা হঠান”, বি’স্ফোরক বৈশালী

তবে একই সঙ্গে অনুপম জানিয়ে দিয়েছেন; তাঁকে যেন ‘বেসুরো’ তকমা না লাগানো হয়। অনুপম লেখেন, “বঙ্গ বিজেপির অসময় বিজেপিতে যোগ দিয়েছিলাম; বিজেপিতে আছি, বিজেপিতে থাকব। বঙ্গ বিজেপিতে নোংরা লবিবাজি; বন্ধ করার উদ্দেশ্যেই এই পোস্ট”। তবে অনুপমের পোস্ট থেকে, বিজেপির মধ্যের; নোংরা লবিবাজির কথা স্পষ্ট হয়েছে। যেটা বলে আসতেন; মুকুল ঘনিষ্ঠ মহল। এবার সেটাই বললেন অনুপম।

আরও পড়ুনঃ মুকুল রায়ের সঙ্গে কোন কোন বিজেপি নেতা ফিরছেন তৃণমূলে

বঙ্গ ভোটে মুকুলকে কার্যত গুরুত্বহীন করে রাখা হলেও; তিনি ছিলেন বিজেপির সর্বভারতীর সহসভাপতি। বিজেপিতে যে পদের গুরুত্ব অসীম। আর তাই মুকুল রায়ের বিজেপি ত্যাগে; দিল্লিতেও আলোড়ন পড়ে গিয়েছে। তবে মুকুল রায়ের তৃণমূলে যোগদানের পরেই, বিজেপির যেসব নেতারা দলের বিরুদ্ধে মুখ খুলেছেন; তাঁদের একহাত নিয়েছেন বৈশালী ডালমিয়া। বৈশালী বলেছেন, “শুভেন্দুকে অনুরোধ, বিজেপির দায়িত্ব নিয়ে; দল থেকে আবর্জনা হঠান”। এই আবর্জনার মধ্যে; ‘বেসুরো’ অনুপম হাজরাও পরছেন কি? এটাই এখন বড় প্রশ্ন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন