দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বললেন বিজেপি নেতা

684
দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বললেন বিজেপি নেতা/The News বাংলা
দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বললেন বিজেপি নেতা/The News বাংলা

দিলীপ ঘোষকে অন্ধ ধৃতরাষ্ট্র বললেন বিজেপি নেতা। দেশি গরুর কুজ থেকে সূর্যের আলোয় সোনা তৈরি হয়;দিলীপ ঘোষের এমন বিতর্কিত মন্তব্যে সরগরম বঙ্গ রাজনীতি। সব আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন রয়েছেন দিলীপ ঘোষ নিজেও। তবে তার নিজ সৃষ্ট এমন অদ্ভুত বৈজ্ঞানিক যুক্তিতে যে দলও কম অস্বস্তিতে পড়েনি; তা বলার অপেক্ষা রাখে না।

শুধু বক্তব্যই নয়; দিলীপবাবুর দল পরিচালনা নিয়েও তার দিকে আঙুল তুলেছেন দলের বাকি নেতারা। বিজেপি নেতা প্রদীপ পট্টনায়ক ক্ষোদ বিজেপি রাজ্য সভাপতির সমালোচনায় সরব হয়েছেন। ক্ষোভ উগরে দিয়ে তিনি বলেন; অন্ধ ধৃরাষ্ট্রের মতো দল চালাচ্ছেন দিলীপ ঘোষ।

আরও পড়ুনআইন মানি না বন্দুক রাখাটাই আমাদের ধর্ম, হুমকি যুবরাজের

বিজেপি বাঁচাও কমিটির প্রার্থী হয়ে দলের বর্তমান পরিস্থিতির জন্য; তিনি কাঠগড়ায় তুলেছেন দিলীপ ঘোষকে। তার মতে; যতদিন দল করছি সেই ১৯৮০ সাল থেকে; দল থেকে সম্মান পেয়ে এসেছি। কিন্তু যেদিন থেকে; দিলীপ ঘোষ বিজেপি রাজ্য সভাপতি হয়েছেন, অর্থাৎ বিগত এই চার বছরে তাকে দলে শুধুই অসম্মানিত হতে হয়েছে।

দিলীপ ঘোষের বিরুদ্ধে তার অভিযোগ; বিজেপি রাজ্য সভাপতি দলের পুরোনো কর্মীদের বাদ দিয়ে; দল চালানোর চেষ্টা করছেন, তাতেই সব পুরোনো কর্মীরা অসম্মানিত হচ্ছেন। তিনি দিলীপ ঘোষের দল চালানোর নীতির বিরোধীতা করে বলেন; কেন্দ্রের নীতিকে সমর্থন করি; কিন্তু দিলীপ ঘোষের পরিকল্পনাকে নয়।

আরও পড়ুনসর্বভারতীয় জয়েন্ট এন্ট্রান্সে হিন্দি ইংরেজির সঙ্গে একমাত্র গুজরাতিতে প্রশ্নপত্র, দেশজুড়ে বৈষম্য প্রশ্ন

নরেন্দ্র মোদীর হয়েই শহর বিজেপি আগামি দিনে প্রচার চালিয়ে যাবেন; বলেই সাফ জানিয়ে দেন প্রদীপ পট্টনায়ক। রাজ্য বিজেপি নেতৃত্বের হয়ে; প্রচার চালাতে পারবেন না বলে দুঃখও প্রকাশ করেন তিনি। বিজেপি নেতার এ হেন ক্ষোভের কারণ হল; বিজেপি খড়গপুর সদর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন প্রেমচাঁদ ঝা; যিনি দিলীপ ঘনিষ্ঠ। যোগ্য কর্মীদের বাদ দিয়ে; প্রেমচাঁদ ঝাকে মনোনিত করায় ক্ষোভ পুঞ্জিভূত হয়েছে খড়গপুর জেলা বিজেপি কমিটিতে।

বিজেপি রাজ্য সভাপতিকে এদিন অন্ধ ধৃতরাষ্ট্রের সঙ্গে তুলনা করেন প্রদীপ পট্টনায়ক। তাদের লড়াই তৃণমূলের সঙ্গে; সেকথাও জানিয়ে দেন। তৃণমূলের সঙ্গে লড়াই হবে বলে জানান তিনি। দিলীপ ঘোষের হটকারি সিদ্ধান্তেই খড়গপুরে বিজেপির এই শোচনীয় অবস্থা জানান তিনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন