কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা

417
কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা/The News বাংলা
কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা/The News বাংলা

পুলওয়ামায় সন্ত্রাসবাদী হানাকে দুর্ঘটনা বলে টুইট করে মঙ্গলবার দিনভর সমালোচিত কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং এর রাস্তায় হাঁটলেন বিজেপি নেতা। এবার উত্তরপ্রদেশ এর ডেপুটি চীফ মিনিস্টার পুলওয়ামায় সন্ত্রাসবাদী হানাকে দুর্ঘটনা বললেন। মঙ্গলবার রাতে তিনি পুলওয়ামায় সন্ত্রাসবাদী হানাকে নিছক দুর্ঘটনা বলে উল্লেখ করেন।

আরও পড়ুনঃ ভোটের আগে ভারতবাসীকে নতুন উপহার মোদীর

মঙ্গলবার কেশব প্রসাদ মৌর্য বলেন সুরক্ষা ব্যাবস্থায় কড়া নজরদারি না থাকার জন্য এই দুর্ঘটনা আমাদের সেনা সিআরপিএফ জওয়ানদের সাথে ঘটেছে। পুলওয়ামায় সন্ত্রাসবাদী হানা নিয়ে এতদিন কংগ্রেস নেতাদের মুখে শোনা গেছে অনেক বিতর্কিত মন্তব্য। এইবার সেই আসরে যুক্ত হল স্বয়ং বিজেপি নেতার নাম যা রাজনৈতিক ভাবে চাপে ফেললো বিজেপিকে। বিরোধীদের হাতে অস্ত্র তুলে দিল বিজেপির ঘরের নেতাই।

আরও পড়ুনঃ ভারতের চাপে মাথা নত করল পাকিস্তান

গতকাল সারাদিন ধরে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং কে পরতে হয় অসম্ভব সমালোচনার মুখে। মঙ্গলবার সকালে দিগ্বিজয় সিং ট্যুইটারে পুলওয়ামা নিয়ে একটি মন্তব্য করেন। তিনি ট্যুইট করে লেখেন, পুলওয়ামায় সিআরপিএফ জওয়ানরা দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। জঙ্গি হামলায় তারা শহিদ হননি। আর এরপরেই তার মন্তব্য নিয়ে দেশ জুড়ে শুরু হয় নিন্দার ঝড়।

আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

দেশের সাধারণ জনগণ থেকে শুরু করে দিনভর সাংবাদিকদের একের পর এক প্রশ্নবানে জর্জরিত হন তিনি। প্রশ্ন তোলা হয় তাঁর দেশভক্তি নিয়েও। দেশ যখন সঙ্কটের মধ্যে তখন একজন মন্ত্রী কি করে এই ধরনের কথা বলতে পারেন সেই নিয়ে শুরু হয় বিভিন্ন মহলে চর্চা। সোশ্যাল মিডিয়াতেও ওঠে সমালোচনার ঝড়। এমনকি প্রকাশ্যে তাকে প্রশ্ন করা হয় তিনি পাকিস্থানকে সমর্থন করছেন কিনা।

আরও পড়ুনঃ ভারতীয় সাবমেরিনের ভয়ে কাঁপছে পাকিস্তান

স্বাভাবিকভাবেই কংগ্রেস নেতার এই মন্তব্যকে হাতিয়ার করে গতকাল থেকেই আসরে নেমেছিল বিজেপি। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর কংগ্রেস নেতাকে কটাক্ষ করে বলেন, কংগ্রেস যেভাবে সেনাকে মিথ্যেবাদী প্রমান করার জন্য উঠেপড়ে লেগেছে, এরকম কোন গনতান্ত্রিক রাষ্ট্রেই হয় না। নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তীব্র নিন্দা করেন এই কংগ্রেস নেতার।

আরও পড়ুনঃ ভারতের সার্জিক্যাল স্ট্রাইকে খতম জইশ জঙ্গি ও ডেরা স্বীকার মাসুদ ভাইয়ের

এদিকে রাতেই বিজেপি নেতার এই মন্তব্যে কোণঠাসা কংগ্রেসও শুরু করে নিয়ে পাল্টা আক্রমণ,বিভিন্ন ভাবে তারা সমালোচনা শুরু করে বিজেপির। যদিও পুলওয়ামায় সন্ত্রাসবাদী হানাকে দুর্ঘটনা বলে উল্লেখ করে মঙ্গলবার দিনভর সমালোচিত হয়েও কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বুধবার আবারও নিজের ট্যুইটারে নিজের বক্তব্যেই স্থির রইলেন। মঙ্গলবার সারাদিন বিতর্কিত নেতা বুধবার আবারও ট্যুইটারে জঙ্গিহানাকে দুর্ঘটনা বলেই জানান তিনি।

আরও পড়ুনঃ মোদীকে হত্যা কর, কংগ্রেস নেতার প্রকাশ্য নির্দেশ

দিগ্বিজয় সিং কে নিয়ে কোণঠাসা কংগ্রেস বিজেপি নেতার এই ভিডিও কে নিজেদের ঢাল হিসাবে ব্যাবহার করার সুযোগ ছেড়ে দেয়নি। ঝাড়খণ্ড এর কংগ্রেস চীফ ডঃ অজয় কুমার এই ভিডিও টুইট করে বিজেপির দিকে প্রশ্ন তোলেন যে আপনারা দিগ্বিজয় সিং কে অনেক কিছু বলেছেন, এখন আপনাদের নিজের নেতা সম্পর্কে আপনাদের কি মতামত।

আরও পড়ুনঃ মুম্বাই হামলার মত ফের জলপথে জঙ্গি হামলার ছক

এই সুযোগে দিগ্বিজয় সিং নিজেও টুইট করে প্রশ্ন তোলেন আমি যখন দুর্ঘটনা বলেছিলাম আমাকে আপনারা পাকিস্থানে পাঠানোর কথা বলেছেন, এখন কি বিজেপি কেশব প্রসাদ মৌর্য কেও সেখানে পাঠাবেন।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন